বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

পরিচয় মিলল লাস ভেগাসের সেই নায়কের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ অক্টোবর, ২০১৭
  • ৯৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: লাস ভেগাসের কনসার্টে গত রোববারের নির্বিচার গুলির ঘটনা নাড়া দিয়েছে গোটা বিশ্বকে। ঘটনার ভয়াবহতা আর আকস্মিকতায় মানুষ হতবিহ্বল। এরই মধ্যে আশার আলোর মতো দেখা দেয় একটি ছবি।

যেখানে দেখা যায়, জীবনের ঝুঁকি নিয়ে এক যুবক মানব ঢাল হয়ে আঁকড়ে ধরে থাকে এক নারীকে বাঁচানোর জন্য। সংবেদনশীল মানুষকে দারুণ নাড়া দেয় ছবিটি। ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে। এবার জানা গেছে সেই হিরোর আসল পরিচয়।

তার নাম ম্যাথিউ কবোস, মার্কিন সেনাবাহিনীর সদস্য। ম্যাথিউর জন্ম ক্যালির্ফোনিয়ায়। তবে সেনাবাহিনীর ক্যাভালরি স্কাউট হিসেবে তার পোস্টিং হাইওয়াই রাজ্যে। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে তিনি ক্যালিফোর্নিয়া এসেছিলেন। সেদিন ম্যাথিউ শুধু মানব ঢাল হয়ে জীবন রক্ষার চেষ্টা করেননি, তিনি ওই নারীর চোখ হাত দিয়ে ঢেকে রাখেন যাতে করে আশেপাশের ভয়াবহ দৃশ্য তার চোখে না পড়ে। ম্যাথিউ এই নারীকে নিরাপদ স্থানে রেখে আবার দুর্ঘটনাকবলিত এলাকায় গিয়ে আহতের পাশে দাঁড়ান। তিনি তার বেল্টকে রশি হিসেবে ব্যবহার করে গুলিবিদ্ধ মানুষের রক্তপাত বন্ধের চেষ্টা করেন।

ম্যাথিউ’র পরিচয় নিশ্চিত হবার পর তার ফেসবুক পেজ ভেসে যাচ্ছে প্রশংসা আর শুভেচ্ছা বার্তায়। সূত্র: যমুনা টিভি।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com