সোমবার, ১৭ জুন ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

পদবঞ্চিতদের ঝাড়ু মিছিল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৮ জুন, ২০১৮
  • ২০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি: শেরপুরে জেলা যুবদলের নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে এবং কমিটিতে পদ না পেয়ে বৃহস্পতিবার দুপরে শহরে ঝাড়ু মিছিল, ও জেলা বিএনপি অফিসে তালা ঝুলিয়ে দিয়েছে বিক্ষুদ্ধ নেতা-কর্মীরা। এসময় বর্তমান সভাপতি সফিকুল ইসলাম মাসুদ ও জেলা যুবদলের বেশ কয়েকজন নেতার দেয়া ফেস্টুনে ও বিল বোর্ডও ভাংচুর করা হয়।

জানাগেছে, গত ১ জুন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটি কর্তৃক জেলা বিএনপির মতামত না নিয়ে  জেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম মাসুদকে সভাপতি এবং যুগ্ম-আহ্বায়ক আতাউর রহমান আতাকে সাধারণ সম্পাদক অপর যুগ্ম-আহ্বায়ক জিতেন্দ্র কুমার মজুমদারকে সিনিয়র সহসভাপতি, মাহফুজুর রহমানকে সিনিয়র যুগ্ম-সম্পাদক ও জেলা ছাত্রদলের সভাপতি আবু রায়হান রুপমকে সাংগঠনিক সম্পাদক করে ৫ সদস্যের একটি কমিটি অনুমোদন দেয়া হয়। এরপর থেকেই পদবঞ্চিত নেতা ও জেলা ছাত্রদলের সভাপতি কারাবরণকারী নেতা আবু রায়হান রুপমকে সভাপতি বা সাধারণ সম্পাদক না করায় তার সমর্থক ছাতদলের সিনিয়র নেতারা ক্ষুব্ধ হয়ে উঠে।

এদিকে এরই প্রতিবাদে আজ ৭ জুন দুপুরে জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের বাসায় যুবদলের বিক্ষুদ্ধ একটি অংশ সংবাদ সম্মেলন করেন। এসময় তারা লিখিত ও মৌখিক বক্তব্যে জানায়, অনতিবিলম্বে আওয়ামী লীগের সাথে আতাতকারী বিতর্কিত ও কেন্দ্রর পকেট কমিটি’র সভাপতি-সম্পাদককে বাদ দিয়ে জেলা ছাত্রদলের সভাপতি রাজপথের লড়াকু সৈনিক আবু রায়হান রূপনকে সভাপতি করে দলের দুর্দিনের ও ত্যাগী নেতাদের দিয়ে নতুন কমিটি গঠন করতে হবে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি ও শহর বিএনপি নেতা পৌরসভার কাউন্সিলর হাবিবুর রহমান হাবিব। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক  ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী, সাবেক যুগ্ম-আহ্বায়ক আক্রামুজ্জামান রাহাত, বর্তমান সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রূপন ও রহুল আমীন প্রমূখ।

পরে বর্তমান কমিটি বাতিলের দাবীতে শহরে ঝাড়ু মিছিল বের করে শহর প্রদক্ষিণ শেষে রঘুনাথবাজারস্থ জেলা বিএনপি কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয়া হয়। একই সাথে কার্যালয়ের সামনে টানানো নতুন সভাপতি’র ব্যানার-ফেস্টুন ভেঙ্গে ও ছিড়ে ফেলা হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com