শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

পটুয়াখালীতে কলেজ ছাত্র খুনের আসামি গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ এপ্রিল, ২০১৭
  • ১৪৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী: পটুয়াখালীতে ভোকেশনাল ট্রেনিং অ্যান্ড কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মাহবুবুর রহমান খুনের আসামি মো. মিরাজ হওলাদার ওরফে কসাই মিরাজকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাত ১০টার দিকে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে আসামির শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মেহেদী হাসান জানান, আসামি মিরাজ ঘটনার পর থেকে পলাতক ছিলেন। তিনি দীর্ঘ দিন রাজধানীর নবীনগর এলাকায় এক আত্মীয়ের কাছে ছিলেন। মিরাজের স্ত্রী অন্তঃসত্বা হওয়ার খবর পেয়ে শনিবার সকালে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের তার শ্বশুর বাড়িতে আসেন। সেখান থেকে মিরাজকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মিরাজ টাউন জৈনকাঠি এলাকার কসাই মাসুদ হাওলাদারের ছেলে।

তবে হত্যাকাণ্ডের ঘটনায় জেলা ছাত্রলীগ সদস্য জিএম জহির রায়হান, শহর ছাত্রলীগ সাইমুন ইসলাম বাপ্পী, আল আমীন ওরফে কসাই আল আমীন, অভি ও মিজানুর রহমান এখনো পলাতক।

পুলিশ জানায়, আসামি মিরাজকে আজ ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবান বন্দি নেওয়া হবে।

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি রাত আনুমানিক ১০টার দিকে নিউ মার্কেট চত্বরে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হয় কলেজ ছাত্র মাহবুবকে। পরে নিহতের পিতা ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৮/৯ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় দুই ছাত্রলীগ কর্মীর নাম প্রকাশ করা হয়েছে বলে, সাংবাদিক বিলাস দাসকে দুই দফা প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। পরে ওই সাংবাদিক থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডি নম্বর-৬১৫/১৭।

আসামি গ্রেপ্তারের দাবিতে মাহবুবের সহপাঠীরা পটুয়াখালীতে একাধিকবার আন্দোলনসহ নানা কর্মসূচি পালন করেছেন। প্রায় সাড়ে তিন মাস পরে ঘটনার সঙ্গে জড়িত মিরাজ পুলিশের হাতে গ্রেপ্তার হয়। এর আগে পুলিশ আসামি ধরতে কয়েক দফা অভিযান চালিয়েছিল।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com