মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

পটুয়াখালীতে আকস্মিক টর্নেডোতে মৎস্য ব্যবসায়ী নিহত

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

পটুয়াখালীতে আকস্মিক টর্নেডোর আঘাতে এক মৎস্য ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহতের নাম শাহিন হাওলাদার (৪৫)। এসময় প্রাঁণে বেচে যায় তাঁর সঙ্গে থাকা ছোট মেয়ে মুক্তি আক্তার (১৬)। রোববার (৩ জুলাই) দুপুর ১টার দিকে এই টর্নেডো আঘাত হানে।

এসময় টর্নেডোর আঘাতে বেশ কয়েকটি বসতঘর ও ক্ষুদ্র ব্যবসা প্রতিষ্ঠান দুমড়ে-মুচড়ে যায়। রোববার দুপুরে জেলা শহরের স্বনির্ভর রোডস্থ এলাকায় এমন ঘটনা ঘটে। স্বনির্ভর রোডস্থ এলাকায় সরকারি জমিতে ঘর উঠিয়ে বসবাস করতো শাহিন। এদিকে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদকে একাধিকবার সরকারি নাম্বারে কল দিলেও তাকে পাওয়া যায়নি।

স্থানীয় ফয়সাল আহম্মেদ বলেন, রোববার দুপুর ১টার দিকে হঠাৎ করে একটি বাতাস ঘুরতে ঘুরতে লাউকাঠি নদী সংলগ্ন স্বনির্ভর রোডস্থ এলাকায় আঘাত হানে। এসময় নিউমার্কেট ক্ষুদ্র মৎস্য ব্যবসায়ী শাহিন হাওলাদার তার ছোট মেয়ে মুক্তিকে নিয়ে নদীতে গোসলে যায়।

কিন্তু টর্নেডোর আঘাতে ধারালো কোন বস্তু শাহিনের গলার অর্ধেক কেটে যায়, প্রচুর রক্তক্ষরণ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এসময় প্রাণে বেচে যায় তার মেয়ে মুক্তি। এছাড়াও টর্নেডোর আঘাতে বেশ কয়েকটি বসতঘর ও ছোট ব্যবসা প্রতিষ্ঠানের ব্যাপক ক্ষতি হয়। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com