শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকরা কেন ঢুকবে, প্রশ্ন ওবায়দুল কাদেরের দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস

ন্যান্‌সির কৃতজ্ঞতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ন্যান্‌সির পূজার গান গাওয়ার খবরটি এরই মধ্যে পাঠকেরা জেনেছেন। এবার এই গানটির একটি ভিডিও তৈরি করা হয়েছে। এই ভিডিওতে ন্যান্‌সির পাশাপাশি পর্দায় উপস্থিতিতে দেখা যাবে গান, ক্রিকেট আর অভিনয়জগতের অনেককে। খুব অল্প সময়ের মধ্যে বিভিন্ন অঙ্গনের তারকারা তাঁর ডাকে সাড়া দেওয়ায় সবার কাছে কৃতজ্ঞ এই শিল্পী। গতকাল বুধবার তেমনটাই জানালেন ন্যান্‌সি নিজে।

মঙ্গলবার দিনব্যাপী ঢাকার দয়াগঞ্জের একটি পূজা মণ্ডপে ন্যান্‌সির গাওয়া পূজার গানটির ভিডিওচিত্র ধারণ করা হয়। ‘ধর্ম যার যার উৎসব সবার, পূজার আনন্দে সবাই হই একাকার/ মিলিয়ে কাঁধে কাঁধ, ভুলে যাই কে কোন জাত’ এমন কথার গানটি লিখেছেন স্নেহাশীষ ঘোষ। আর গানটির ভিডিওচিত্র নির্মাণ করেছেন সৈকত রেজা।

ন্যান্‌সির গাওয়া পূজার গানটির ভিডিওচিত্রে যাঁরা অংশ নিয়েছেন তাঁরা হলেন ক্রিকেটার জাভেদ ওমর বেলিম, সানোয়ার হোসেন, ধারাভাষ্যকর চৌধুরী জাফরুল্লাহ শারাফাত, সংগীত পরিচালক ফোয়াদ নাসের বাবু, ইমন সাহা, গায়ক ফেরদৌস ওয়াহিদ, আগুন, পলি সায়ন্তনি, ইমরান, ধ্রুব গুহ, মেহরাব, রন্টি দাস, সন্দীপন, লিংকন (আর্টসেল), উপস্থাপক ফেরদৌস বাপ্পি, অভিনয়শিল্পী জয়ন্ত চট্টোপাধ্যায়, পিয়া ও নায়ক শিপন।

এ প্রসঙ্গে ন্যান্‌সি বলেন, ‘শুরু থেকে গানটি নিয়ে ভিন্ন ধরনের পরিকল্পনা ছিল। সেই অনুযায়ী আমরা অনেককে এই ভিডিওচিত্রে অংশগ্রহণের অনুরোধ জানাই। খুব অল্প সময়ের মধ্যে নানা ব্যস্ততা সত্ত্বেও আমার এই মিউজিক ভিডিওর চিত্রায়ণে উপস্থিত থাকার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা। আমি অনেক বেশি অনুপ্রাণিত। বিভিন্ন অঙ্গনের প্রিয় মানুষদের উপস্থিতি আমার গানের ভিডিওতে নতুন মাত্রা যোগ করেছে। কোনো ধরনের সম্মানী ছাড়া এই গানের প্রতি তাঁরা সম্মান প্রদর্শন করতে ঢাকার বিভিন্ন জায়গা থেকে ছুটে এসেছেন, এ জন্য গানসংশ্লিষ্ট সকলের পক্ষ থেকে তাদের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। তবে কীভাবে তাঁদের ভিডিওতে উপস্থাপন করা হবে তা না-ই বলি। শ্রোতা-দর্শকদের জন্য এটা সারপ্রাইজ হিসেবেই থাকল। শেষে শুধু একটা কথাই বলতে চাই, ধর্ম যার যার উৎসব সবার’

আজ রাতে ‘পুঁজো এল’ শিরোনামের এই গানটির মিউজিক ভিডিও ইউটিউবসহ বিভিন্ন টিভি চ্যানেলে দেখা যাবে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com