শনিবার, ১৮ মে ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নৌকার সেলিম ২,৮১,৯০৯; ধানের শীষ ২৮৬

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ১০১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গোপালগঞ্জ প্রতিনিধিগোপালগঞ্জ-২ আসনে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি গতবারও এই আসনে বিজয়ী হয়েছিলেন।

নির্বাচন কমিশনে (ইসি) রিটার্নিং কর্মকর্তার পাঠানো ফলাফল শিটে তাকে বেসরকারিভাবে নির্বাচিত দেখানো হয়েছে।

নৌকা প্রতীকে শেখ সেলিম পেয়েছেন ২ লাখ ৮১ হাজার ৯০৯ ভোট। এখানে তার সঙ্গে কোনো ধরনের প্রতিদ্বন্দ্বিতায় আসতে পারেননি অন্য প্রার্থীরা।

এই আসনে ভোটের সংখ্যায় দ্বিতীয় হয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের হাত পাখা প্রতীকের প্রার্থী তসলিম শিকদার।

শেখ সেলিমের সঙ্গে তার ভোটের ব্যবধান ২ লাখ ৮১ হাজার ৩০১ ভোট। তসলিম পেয়েছেন মাত্র ৬০৮ ভোট।

আর এই আসনে ধানের শীষের প্রার্থী বিএনপি নেতা সিরাজুল ইসরাম সিরাজ পেয়েছেন মাত্র ২৮৬ ভোট। এই হিসাবে প্রতিদ্বন্দ্বী সব প্রার্থীরই জামানত বাজেয়াপ্ত হবে।

এ আসনে এবার মোট ভোটার ছিল ৩ লাখ ১১ হাজার ৮৬৮। আর ভোট পড়েছে ২ লাখ ৮৩ হাজার ৭৪৯। সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com