শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

নৌকার শোডাউনের ভিডিও করতে গিয়ে সমর্থকের মৃত্যু

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ২৫ বার পড়া হয়েছে

বগুড়ার আদমদীঘিতে নৌকা মার্কার মোটরসাইকেল শোডাউনে গিয়ে ভিডিও ধারনের সময় কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে নিতিশ চন্দ্র (৪২) নামের এক সমর্থকের মৃত্যু হয়েছে। নিহত নিতিশ উপজেলার চাঁপাপুর ইউনিয়নের কামারপুর গ্রামের জ্যোতিষ চন্দ্রের ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ জানায়, বরিবার দুপুরে উপজেলার চাঁপাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা মার্কার প্রার্থী অ্যাডভোকেট শামসুল হক প্রায় ১৫০ মোটরসাইকেল নিয়ে নির্বাচনী এলাকায় শোডাউনের জন্য বের হয়। শোডাউন চলাকালে নিতিশ একটি মোটরসাইকেলের পিছনে বসে শোডাউনের ভিডিও ধারন করছিল।

শোডাউনটি ইউপির বড় ঝাঁকইর তিনমাথা এলাকায় পৌঁছলে অপরদিক থেকে একটি কাভার্ডভ্যান আসছিল। এ সময় রাস্তার পাশে রাখা বালুর ওপর মোটরসাইকেলটি উঠে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপর কাভার্ডভ্যানের সঙ্গে নিতিশ ধাক্কা খেয়ে  চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

আদমদীঘি থানার উপপরিদর্শক (এসআই) প্রদীপ কুমার জানান, খবর পেয়ে ঘাতক কাভার্ডভ্যান আটক করা হয়। তবে চালক বা হেলপারকে আটক করা সম্ভব হয়নি। নিতিশের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ইউডি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com