মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চাকরির বয়স ৩৫ আন্দোলনকারীদের প্রতিনিধিদল যমুনায় অটোমেটেড সেবা প্রতিরোধ করবে অপচয় ও দুর্নীতি : অর্থ উপদেষ্টা নেপালে বন্যা-ভূমিধসে ১৯২ মৃত্যু, উদ্ধারে হিমশিম আমরা প্রস্তুত, দীর্ঘ যুদ্ধেও বিজয়ী হবো: হিজবুল্লাহর উপপ্রধান এবি ব্যাংকের বন্ড ইস্যু পুনর্বিবেচনার আবেদন তেলবাহী জাহাজে আগুনের ঘটনায় ২ জনের মরদেহ উদ্ধার ৯৯৯-এর রেসপন্স টাইম আরো কমিয়ে আনা হবে : আইজিপি প্রাথমিক শিক্ষা সংস্কারে কমিটি, নেতৃত্বে ইমিরেটাস অধ্যাপক মনজুর হাসিনার পতনের পর গ্রামীণফোনের শেয়ারদর বেড়েছে ৫৩ শতাংশের বেশি স্বামীসহ গ্রেফতার সাবেক এমপি হেনরি যুবদল নেতা হত্যা মামলায় ৫ দিনের রিমান্ডে সুলতান মনসুর মিরাজ-সাকিবের ঘূর্ণির পর ২৮৫ রানে ইনিংস ঘোষণা ভারতের অন্তর্বর্তী সরকারের সংস্কার কার্যক্রমে সুপারিশমালা দেবে বিএনপি সেপ্টেম্বরে নির্যাতনের শিকার ১৮৬ নারী-কন্যাশিশু জিয়াউর রহমানকে ‘রাজাকার’ বলায় মামলা চাকরিতে প্রবেশের বয়স বৃদ্ধির দাবি: পর্যালোচনা কমিটি গঠন ডিসি নিয়োগ নিয়ে হট্টগোল: ১৭ উপসচিবকে শাস্তির সুপারিশ ঢাকাসহ ৯ অঞ্চলে মাঝ রাতের মধ্যে ঝোড়ো হাওয়ার আভাস বাংলাদেশ-চীন সম্পর্ক নতুন উচ্চতায় নিতে আগ্রহী অন্তর্বর্তী সরকার যুক্তরাষ্ট্রে হেলেনের তাণ্ডবে মৃতের সংখ্যা বেড়ে ৯১

নৌকা ভ্রমণে গিয়ে মদ্যপানে তিনজনের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ২১ বার পড়া হয়েছে

গাজীপুরের পুবাইলে নৌকা ভ্রমণে গিয়ে মদ্যপানে তিনজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মো. হাসান (২২), মো. মনির (৩৫) ও ফাহিম আহমেদ সানি (২৫)।

সোমবার(২১ আগস্ট) দুপুরের বিষয়টি নিশ্চিত করেছেন বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাকিল মাহমুদ। 

তিনি বলেন, গত শুক্রবার বেশ কয়েকজন মানুষ গাজীপুরের নৌকা ভ্রমণে যায়। সেখানে তারা চোলাই মদ পান করেন। মদ খাওয়ার পরে তারা বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। পরে দুজনকে বাড্ডার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় এবং দুজনকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

এদের মধ্যে হাসান রোববার রাত সাড়ে আটটায় ও ফাহিম আহমেদ সানি শনিবার বাড্ডার একটি হাসপাতালে মারা যায় এবং মনির রোববার ভোররাতে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এরা সবাই বিভিন্ন পেশাজীবী মানুষ।

তিনি আরও বলেন, তাদের সবার বাসা বাড্ডা ভাটারা এলাকায়। অতিরিক্ত মদ্যপানে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। 

ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com