সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

নোয়াখালীতে বিদেশি মদ ও গাঁজাসহ আটক ৩

নোয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ৩০ মে, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

নোয়াখালীর সেনবাগ ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ৮০ বোতল বিদেশি মদ ও ৮ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এ সময় তিনজন মাদক কারবারিকে আটক করা হয়। সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক স্থানে এ অভিযান চালায় বেগমগঞ্জ ও সেনবাগ থানা পুলিশ। 

আটককৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার আব্দুল্যাহপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোস্তাফিজুর রহমান বাবু, আলাইয়ারপুর গ্রামের সাইদুল হকের ছেলে মোস্তফা ও সেনবাগের চাঁদপুর গ্রামের নিমাই চন্দ্র দাসের ছেলে রনি চন্দ্র দাস।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সকাল পৌনে ১০টার দিকে সেনবাগের আজিজপুর গ্রামের হানিফ মেম্বার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ওই বাড়ি থেকে বাবু ও মোস্তফাকে ৬২ বোতল বিদেশি মদ ও ৮ কেজি গাঁজাসহ আটক করা হয়।

অপরদিকে বেলা ১১টার দিকে বেগমগঞ্জের সেতু ভাঙার জাহাজ কোম্পানীর পোল এলাকায় একটি ভাঙারি দোকানের পাশ থেকে ১৮ বোতল বিদেশি মদসহ রনিকে আটক করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহিদুল ইসলাম তথ্যগুলো নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য জব্দের ঘটনায় আসামিদের বিরুদ্ধে সেনবাগ ও বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে পৃথক মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com