রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর স্বাস্থ্যসেবার আওতাধীন খাতে ইউজার ফি আদায়ে নীতিমালার সুপারিশ ই-বর্জ্য ব্যবস্থাপনা উন্নয়নে সরকার প্রচেষ্টা চালাচ্ছে বিদ্যুৎ উৎপাদনের সহজলভ্য উৎস খোঁজার তাগিদ প্রতিমন্ত্রীর বান্দরবানে বন্দুকযুদ্ধে ৩ কেএনএফ সদস্য নিহত সুইজারল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন স্পিকার জঙ্গিবাদ পুরোপুরি নির্মূল না হলেও নিয়ন্ত্রণে রয়েছে: আইজিপি টেকসই উন্নয়নে সময়োপযোগী আর্থিক ব্যবস্থাপনা অপরিহার্য জামিন নামঞ্জুর, কারাগারে ইশরাক ১৬ ভরি স্বর্ণ ছিনিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা পুলিশ কর্মকর্তা কঙ্গোতে সামরিক অভ্যুত্থানের চেষ্টা বাবাকে খুঁজে পেতে ঝিনাইদহ-৪ আসনের এমপির মেয়ে ডিবিতে কালশী ট্রাফিক বক্সে আগুন দিলো অটোরিকশাচালকরা কমলাপুর আইসিডি’র নিয়ন্ত্রণ নৌপরিবহন মন্ত্রণালয়কে নিতে সুপারিশ ভোট কম পড়ার বড় ফ্যাক্টর বিএনপি : ইসি আলমগীর অভিবাসী কর্মীদের টেকসই ভবিষ্যৎ নির্মাণে কাজ করছে সরকার

নোয়াখালী-৫ আসনে ওবায়দুল কাদের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: নোয়াখালী-৫ আসনে মনোনয়ন নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার সাংবাদিকদের তিনি বলেন, একটির বেশি আসনে নির্বাচন করার যোগ্যতা আমার নেই। একটি আসন থেকেই তিনি প্রার্থী হচ্ছেন।

এ আসনটি দুটি উপজেলা ও দুটি পৌরসভা (কোম্পানীগঞ্জ উপজেলার একটি পৌরসভা আট ইউনিয়ন ও কবিরহাট উপজেলার এক পৌরসভা সাত ইউনিয়ন) ও সদর উপজেলার দুটি ইউনিয়ন নিয়ে গঠিত।

এর আগে এখান থেকে তিনবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন ওবায়দুল কাদের।

নোয়াখালী-৫ আসনটি বরাবরই আলোচিত। এ আসনে লড়াই করেন দেশের বৃহত্তম দুদলের হেভিওয়েট দুই প্রার্থী। তারা হলেন-আওয়ামী লীগের ওবায়দুল কাদের ও বিএনপির মওদুদ আহমদ। আগামী জাতীয় নির্বাচনেও এ আসনে জমজমাট লড়াইয়ের আশা করা যাচ্ছে।  সূত্র: যুগান্তর।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com