রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, চুক্তি চলতি বছরই ২য় ধাপের উপজেলা নির্বাচনে মাঠে থাকছে ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট জাতীয় এসএমই পুরস্কার-২০২৩ পেলেন ৭ উদ্যোক্তা ২৪ ঘণ্টায় অন্তত ১২১ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরায়েল

নোয়াখালী-লক্ষ্মীপুর মহাসড়ক অবরোধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০১৭
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নোয়াখালী প্রতিনিধি: সন্ত্রাসীদের হামলা ও গুলিতে যুবলীগ নেতাসহ দুজন আহত হওয়ার প্রতিবাদে নোয়াখালী-লক্ষ্মীপুর মহাসড়ক প্রায় তিন ঘণ্টা অবরোধ করে রাখেন স্থানীয় বাসিন্দারা। আজ বৃহস্পতিবার সকাল আটটা থেকে পৌনে ১০টা পর্যন্ত বেগমগঞ্জ উপজেলার চন্দ্রগঞ্জ পূর্ব বাজারে এ অবরোধের ঘটনা ঘটে। এতে মহাসড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।
পুলিশ ও স্থানীয় কয়েকজনের ভাষ্য, গতকাল বুধবার রাত ৮টার দিকে আমানউল্লাহপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা মোতালেব হোসেনকে (২৬) চন্দ্রগঞ্জ পূর্ব বাজারের পেট্রল পাম্পের কাছে কুপিয়ে জখম করে একদল সন্ত্রাসী। মোতালেব ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে জানা গেছে। তাঁকে জেলা শহরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মোতালেবের পরিবারের পক্ষ থেকে রাতে সন্ত্রাসী সোহাগ বাহিনীর প্রধান সোহাগসহ লোকজনের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অভিযোগ করা হয়।
এতে ক্ষিপ্ত হয়ে আজ সকাল সাড়ে সাতটার দিকে সোহাগসহ পাঁচ-ছয়জনের একটি দল চন্দ্রগঞ্জ ন্যাশনাল হাসপাতালের কাছের ব্রিজের গোড়ায় মোতালেবের বড় ভাই বেলাল হোসেনকে গুলি করে। বেলালের বুকে গুলি লাগে। পরে স্থানীয় লোকজন তাঁকে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি ঘটলে ঢাকায় নিয়ে যাওয়া হয়।
এ ঘটনার জের ধরে স্থানীয় বাসিন্দারা ক্ষুব্ধ হয়ে আজ সকাল আটটার দিকে চন্দ্রগঞ্জ পূর্ব বাজারে লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়ক অবরোধ করেন। তাঁরা এ সময় সড়কে গাছের গুঁড়ি ফেলে রাখেন এবং টায়ারে আগুন ধরিয়ে দেন। এ ঘটনায় সড়কের দুই দিকে বাস, ট্রাকসহ অনেক গাড়ি আটকা পড়ে। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়েন। খবর পেয়ে বেগমগঞ্জ, চন্দ্রগঞ্জ থানা ও হাইওয়ে পুলিশ এসে সন্ত্রাসীদের গ্রেপ্তার করার আশ্বাস দিলে অবরোধকারীরা সরে যান। পরে সকাল পৌনে ১০টার দিকে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাজেদুর রহমান বলেন, হামলা ও গুলির ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com