শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা এবার বড়পর্দায় একসঙ্গে আলিয়া-শর্বরী, থাকছে চমক ইসরায়েলের সব জ্বালানি স্থাপনা একসঙ্গে ধ্বংসের হুঁশিয়ারি আইআরজিসি’র পাংশায় অস্ত্রসহ ৩ সন্ত্রাসী গ্রেপ্তার বিদেশে শ্রমিক পাঠানোর নামে প্রতারণা, গ্রেপ্তার ২ ঢাকা থেকে উপকূলের ৬ রুটে নৌযান চলাচল আজও বন্ধ শিক্ষা ব্যবস্থাকে পরিকল্পিতভাবে ধ্বংস করা হয়েছে : মির্জা ফখরুল ‘ডিবিতে আর কোনো আয়নাঘর-ভাতের হোটেল থাকবে না’ প্রাথমিক নিবন্ধন করেছেন ১০৮৭ হজযাত্রী, এ মাসে প্যাকেজ ঘোষণা এই সরকারের কাছে জনগণের আশা আকাঙ্ক্ষা অনেক: কর্নেল অলি হুঁশিয়ারি দিয়ে ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ ইরাকি ড্রোন হামলায় ২৬ ইসরায়েলি সেনা হতাহত

নেত্রকোনায় টিসিবির পণ্য বিক্রি শুরু

নেত্রকোনা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

রমজান উপলক্ষে সারা দেশের ন্যায় নেত্রকোনায় টিসিবির পণ্য বিক্রি শুরু হয়েছে। একযোগে প্রথম ধাপে জেলার ৫ উপজেলায় উদ্বোধন করা হয়েছে এই ন্যায্যমূল্যের পণ্য বিক্রি কার্যক্রম। 

বৃহস্পতিবার বেলা ১১টায় নেত্রকোনা সদর উপজেলার মোক্তারপাড়া শিল্পকলা একাডেমির প্রাঙ্গণে পৌরসভার উদ্যোগে এই কার্যক্রম উদ্বোধন করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এবং নেত্রকোনা পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসীন আলম। এছাড়াও জেলার মদন, মোহনগঞ্জ, পূর্বধলা ও দুর্গাপুরে একযোগে চলছে। দ্বিতীয় ধাপে বাকি ৫ উপজেলায় বিক্রি করা হবে।
 
প্রথম দিনে শহরের স্টেডিয়ামে ৮৬০, মোক্তারপাড়ায় ৬৫০, কেডিসিতে ৫৭৫, চন্দ্রনাথ স্কুলে ৮৮৬ ও নাগড়া এলাকায় ৬০০ কার্ডধারীর মাঝে বিক্রয় হবে। চলবে আগামী তিনদিন। জেলায় মোট কার্ডধারী রয়েছেন ১ লাখ ৭০ হাজার ৪৩৭ জন। এবার রমজান উপলক্ষে প্যাকেজে দেয়া হচ্ছে এক কেজি চিনি, ২ কেজি মসুর ডাল, ২ লিটার সয়াবিন, এক কেজি ছোলা। 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com