মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত শুরু হলো ডিএমপির ‘রোড সেফটি স্লোগান কনটেস্ট-২০২৪’ ইরানি প্রেসিডেন্টের প্রথম জানাজাতেই মানুষের ঢল ঢাকায় অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং ৮ বিভাগেই বৃষ্টি হতে পারে বহদ্দারহাটে হচ্ছে চট্টগ্রামের প্রথম আন্ডারপাস চট্টগ্রামে স্ত্রীসহ কাস্টমস কর্মকর্তার বিরুদ্ধে দুদকের দুই মামলা দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সহকারী নিহত গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার সৌদি পৌঁছেছেন ৩২,৭১৯ জন হজযাত্রী দুই ঘণ্টায় ভোট পড়েছে ৭-৮ শতাংশ : ইসি অতিরিক্ত সচিব ১৫৬ উপজেলায় দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আজ ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী গাজায় নিহতের সংখ্যা ৩৫৫০০ ছাড়িয়েছে

নেত্রকোনায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু, মা অগ্নিদগ্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ১২২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এ কে এম আব্দুল্লাহ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার চিরাম ইউনিয়নের চরপাড়া গ্রামে বুধবার সকাল ৯টার দিকে আগুনে পুড়ে সাবিত্রী রানী দাস (২) নামে এক শিশুর করুণ মৃত্যু এবং তার মা অষ্টমী রানী দাস (২৮) মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় চরপাড়া গ্রামের পরিতোষ চন্দ্র দাসের স্ত্রী অষ্টমী রানী দাস তার শিশুকন্যা সাবিত্রীকে নিয়ে বসত ঘরে ঘুমিয়ে ছিলেন। সকাল ৯টার দিকে হঠাৎ তাদের বিছানায় ও মশারিতে আগুন ধরে গেলে তিনি জেগে ওঠে আর্ত-চিৎকার শুরু করেন। তার আর্ত-চিৎকারে প্রতিবেশিরা এসে আগুন নিয়ন্ত্রণ এবং তাদের উদ্ধার করেন। ততক্ষণে অগ্নিদগ্ধ হয়ে সাবিত্রীর মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় অষ্টমীকে প্রথমে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। চিকিৎসকরা জানান, তার শরীরের প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে।

বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ মেসবাহ্ উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে কয়েলের আগুন থেকে এ অগ্নিকা-ের সূত্রপাত। ঘটনার সময় অগ্নিদগ্ধ অষ্টমীর স্বামী পরিতোষ চন্দ্র দাস বাড়িতে ছিলেন না। তিনি সুনামগঞ্জে একটি সেলুনে কাজ করেন।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com