রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

নেত্রকোনা জেলা রেজিস্ট্রার এর কার্যালয়ে দুদকের অভিযান

নেত্রকোনা প্রতিনিধি
  • আপলোড সময় বুধবার, ৮ জুন, ২০২২
  • ১৩৪ বার পড়া হয়েছে
দূর্নীতি দমন কমিশন (দুদক) এনফোর্সমেন্ট টিম আজ বুধবার নেত্রকোনা জেলা রেজিস্ট্রার এর কার্যালয়ে অভিযান পরিচালনা করেছে। 
নেত্রকোনা জেলা রেজিস্ট্রার এর কার্যালয়ের রেকর্ড কিপার চন্দন সরকার, দলিল তল্লাশকারক রতন মিয়া, দলিল তল্লাশকারক হেদায়েত খান পাঠান, দলিল তল্লাশকারক নজরুল ইসলাম ও দলিল তল্লাশকারক সাইফুর রহমান এর বিরুদ্ধে নকল উত্তোলন বাবদ সরকারী ফি এর অতিরিক্ত দুইশত  টাকা বাড়তি/ঘুষ আদায় এর অভিযোগ সংক্রান্তে  দুদক, সজেকা, ময়মনসিংহ এর সহকারী পরিচালক বুলু মিয়ার নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে জেলা রেজিস্ট্রার খন্দকার জামীলুর রহমান জিজ্ঞাসাবাদে জানান, অভিযোগ সংক্রান্তে তিনি কিছু জানেন না এবং সরকার নির্ধারিত ফি এর অতিরিক্ত টাকা আদায় করা হয় না। রিসিটের মাধ্যমে উক্ত টাকা গ্রহণ করা হয় এবং চালানের মাধ্যমে টাকা সরকারি কোষাগারে জমা দেওয়া হয়। অভিযানকালে অভিযোগ সংক্রান্তে রেকর্ডপত্র সরবরাহ ও পর্যালোচনা করা হয়েছে। এছাড়া সেবা নিতে আসা সেবা গ্রহীতাগণকে নকল উত্তোলন বাবদ অতিরিক্ত টাকা/ঘুষ প্রদান সংক্রান্তে মৌখিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
অভিযুক্ত চন্দন চন্দ্র সরকার, রতন মিয়া ও হেদায়েতকে অভিযোগ সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং তাদের সতর্ক করা হয়েছে। অভিযান প্রসঙ্গে বিস্তারিত প্রতিবেদন কমিশন বরাবর দাখিল করবে এনফোর্সমেন্ট টিম।
বাংলা৭১নিউজ/এসআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com