সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

নির্বাচনে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত র‍্যাব

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত রয়েছে র‍্যাব। শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে র‍্যাব মাঠে কঠোর ভূমিকা পালন করবে। 

সোমবার (২৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পটুয়াখালীর কুয়াকাটা পৌর শহরের ৩নং ওয়ার্ডের হতদরিদ্র দুই শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

র‌্যাব মহাপরিচালক বলেন, অবৈধ অস্ত্র উদ্ধারে র‍্যাব অভিযান শুরু করেছে। এছাড়াও জঙ্গি, সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। দেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচেনের বিকল্প নেই।

এম খুরশীদ হোসেন বলেন, দেশের শান্তি শৃঙ্খলা রক্ষার পাশাপাশি র‌্যাব বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে যুক্ত রয়েছে। তারই ধারাবাহিকতায় নির্বাচনকে সামনে রেখে সাধারণ মানুষের মাঝে সচেতনতামূলক প্রচার এবং অসহায় ও দরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। 

এ সময় কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক হাসনাইন পারভেজ ও কুয়াকাটা পৌরসভার সাবেক কাউন্সিলর শাহ আলমসহ র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com