রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

নিজ বাড়িতে ১১০ বছরের বৃদ্ধার ঝুলন্ত লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৫৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ঝিনাইদহ)প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপা থেকে ছবিরন নেছা (১১০) নামে এক বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে শৈলকুপা উপজেলার লক্ষ্মীপুর গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই গ্রামের গ্রামের মৃত মসলেম উদ্দিনের স্ত্রী।

পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তিনি আত্মহত্যা করেছেন না-কি হত্যা করা হয়েছে তা তদন্ত করছে পুলিশ।

এদিকে নিহতের পুত্রবধূ রেবেকা পারভিন দাবি করছেন- তার শাশুড়ি আত্মহত্যা করেছেন। তবে বৃদ্ধার মেয়েরা এমন মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেছেন।

এলাকাবাসী জানায়, ছবিরন নেছার সাত ছেলে-মেয়ে। মৃত্যুর আগের দিনও তিনি স্বাভাবিকভাবে পারিবারিক কাজকর্ম করেছেন। ঘুরে বেড়িয়েছেন।

শৈলকুপা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ইমদাদ হোসেন জানান, সকালে এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে লক্ষ্মীপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এর আগে পরিবারের সদস্যরা ঝুলন্ত মরদেহটি মাটিতে নামিয়ে রাখে। রাতে তার ঘরের দরজা খোলা ছিল। নিহতের গলায় রশির দাগ রয়েছে। তবে এটি আত্মহত্যা না হত্যা তা ময়নাতদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে।

বাংলা৭১নিউজ/এমএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com