রবিবার, ১২ মে ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল আরো জনশক্তি নেবে সৌদি আরব সুপারিশের কার্যকারিতা নেই, জল ঘোলা করার চেষ্টা হচ্ছে: মন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে ইতালির রাষ্ট্রদূতের সাক্ষাৎ চোরাচালানের ৩৪৪ মোবাইল ফোন জব্দ, কারবারি গ্রেপ্তার বাইকারদের বিক্ষোভ মোটরসাইকেল ৩০ কিলোমিটারের ঠেলাগাড়ি নয় বিক্ষোভে উত্তাল পাকিস্তানের আজাদ কাশ্মির, নিহত ১ পুলিশ মালয়েশিয়ার শ্রমবাজারের ক্ষতি করছে ‘মিডল ম্যান’ চামড়া ব্যবসায়ীদের ঋণ পেতে সুপারিশ করা হবে: শিল্পমন্ত্রী বেনেট-রাজায় জিম্বাবুয়ের বড় জয় ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে পারস্পরিক কল্যাণের ভিত্তিতে’ প্রতিশ্রুত সেবা না দিলে অপারেটরগুলোর বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

নিখোঁজ লেকহেডের মালিক খালেদ হাসান ‘গ্রেফতার’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২১ জানুয়ারী, ২০১৮
  • ১২১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার দুপুরে ডিবি পুলিশের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। সূত্রের দাবি, ধর্মীয় উগ্রবাদে অনুপ্রেরণা দেওয়া, জঙ্গি কার্যক্রমে পৃষ্ঠপোষকতা, স্বাধীনতাবিরোধী কার্যক্রম পরিচালনাসহ নানা অভিযোগ থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। রোববার বিকেলের মধ্যে তাকে আদালতে তোলা হবে।
এরআগে শনিবার বিকেল থেকে খালেদ হাসান মতিনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ওই ঘটনায় নিখোঁজ তার অফিসের স্টাফ ইদ্রিস আলী সন্ধ্যা সাড়ে সাতটার দিকে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর-১৩৭৮) করেন।
জিডিতে অভিযোগ করা হয়, বিকেল চারটার দিকে সাদা পোশাকে সাত থেকে আটজন লোক এসে গুলশানের লেকহেড গ্রামার স্কুলের সামনে থেকে মতিনকে তুলে নিয়ে যায়।
তখন গুলশান থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিন জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হোসেন মতিন নিখোঁজের বিষয়ে থানায় একটি জিডি হয়েছে। জিডির পরিপ্রেক্ষিতে মতিনকে খুঁজে বের করার চেষ্টা চলছে।
এর আগে গত বছরের নভেম্বরে ঢাকার ধানমন্ডি ও গুলশানে অবস্থিত লেকহেড গ্রামার স্কুল বন্ধ করে দেয় শিক্ষা মন্ত্রণালয়। পরে ঢাকার বিভাগীয় কমিশনারকে সভাপতি করে এবং সেনাবাহিনীর কর্মকর্তাদের নিয়ে পরিচালনা পর্ষদ করে স্কুলটি চালুর নির্দেশ দিয়েছিল সর্বোচ্চ আদালত।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com