শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নিখোঁজ সাংবাদিক উৎপলের পরিবার শঙ্কায়, গণমাধ্যমে তোলপাড়

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭
  • ১১৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের সিনিয়র রিপোর্টার উৎপল দাসের সন্ধান মেলেনি। তিনি গত ১৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

আজ সোমবার মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার বাবা চিত্ত রঞ্জন দাস। পুত্রের সন্ধানে নরসিংদী থেকে ঢাকায় ছুটে এসে অসুস্থ হয়ে পড়েন তিনি। সাধারণ ডায়েরী করে তিনি নরসিংদী ফিরেছেন।

চিত্ত রঞ্জন দাস জানান, গত ১০ ই অক্টোবর দুপুরে তার পুত্রের সাথে সর্বশেষ তার মা বিমলা রানী দাসের কথা হয়েছিলো মোবাইল ফোনে। তখন উৎপল অফিসে ছিল। এরপর বিকেল থেকে তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে। তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

ফকিরাপুলের এক নম্বর গলিতে যে বাসায় সে ভাড়া থাকতে সেখানেও ফেরেনি। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব, সহকর্মী কেউ উৎপলের কোন খবর জানে না। তাকে খুঁজে না পেয়ে আমার পুরো পরিবার শঙ্কার মধ্যে রয়েছে।

তিনি জানান, আমাদের সঙ্গে কারো কোনো বিরোধ, শত্রুতা নেই। তাই কেউ আমার ছেলেকে ধরে নিয়ে গেছে বা তুলে নিয়ে গেছে- এমন সন্দেহও করতে পারছি না। উৎপলের কোনো খবর না পেয়ে তার প্রাণ সংশয়ের আশঙ্কাও করছি।

এর আগে রোববার নিখোঁজ উৎপল দাসের সন্ধান চেয়ে মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরী করেন পূর্বপশ্চিমের সম্পাদক খুজিস্তা নূর-ই-নাহারিন। তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুর ১টার দিকে কাজ শেষে অফিস থেকে বের হন উৎপল দাস। এরপর থেকেই তিনি নিখোঁজ। এগারো তারিখ থেকে তিনি অফিসে আসেন নি।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওমর ফারুক বলেন, সাংবাদিক উৎপল দাস নিখোঁজের ঘটনায় দুটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করা হয়েছে। এখন আইনগতভাবে তার সন্ধান পেতে যা যা করণীয় আমরা তা করছি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com