শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১ পশুর জন্য প্রাকৃতিক খাদ্য উৎপাদন বাড়াতে বললেন প্রাণিসম্পদ মন্ত্রী বাংলাদেশ ব্যাংক স্বাধীন সত্তা হারিয়েছে: ড. ফাহমিদা ৩০ শতাংশ বেতন বৃদ্ধির দাবি তৃতীয় শ্রেণির সরকারি কর্মচারীদের জুজুৎসু অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক নিউটন গ্রেপ্তার জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি দুর্যোগ মোকাবিলায় ১ কোটি স্বেচ্ছাসেবী গড়ে তোলার পরিকল্পনা ওয়ারীতে বাথরুমে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ঢাকায় আসছেন কানাডার ইন্দো-প্যাসি‌ফিক বা‌ণিজ্য প্রতি‌নি‌ধি

নিককে মালা পরাতে গিয়ে হেসেই খুন প্রিয়ঙ্কা! দেখুন ফোটো অ্যালবাম

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮
  • ৫১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক:  দীপবীরের পথই যেন অনুসরণ করে চলছেন প্রিয়ঙ্কা চোপড়া আর নিক জোনাস। তাঁদের বিয়ের ছবি দেখার জন্য যত আকুল হচ্ছেন ভক্তরা, ততই যেন কম ছবি প্রকাশ্যে আনছেন এই সেলিব্রিটি কাপল। সম্প্রতি সামনে এসেছে হিন্দু মতে তাঁদের বিয়ের কিছু ছবি। দেখে নিন সেই চোখধাঁধানো ছবিগুলি।

Priyanka Chopra

যোধপুরের উমেদ ভবনে প্রথমে খ্রিস্টান মতে বিয়ে। ঠিক তার পরের দিন অর্থাৎ ২ ডিসেম্বর আবার হিন্দু মতে প্রিয়ঙ্কার গলায় মালা পরিয়েছিলেন নিক জোনাস। তবে সঙ্গীত থেকে মেহেন্দি কিছুই বাদ দেননি বলিউডের পিগি চপস।

মেহেন্দি অনুষ্ঠান আর সঙ্গীত অনুষ্ঠানের বেশ কিছু ছবি শেয়ার করেছিলেন নিক আর প্রিয়ঙ্কা। তবে বরমালা অনুষ্ঠানের এই ছবি দেখে মন মজেছে নেটিজেনদের। বরের গলায় মালা পরাতে গিয়ে হেসে কুটোপাটি খাচ্ছেন প্রিয়ঙ্কা।

Nick-Priyanka

রিসেপশন পার্টিও দিতে শুরু করেছেন নিক জোনাস এবং প্রিয়ঙ্কা চোপড়া। ইতিমধ্যেই দিল্লিতে জাঁকজমক একটি পার্টি দিয়েছেন নবদম্পতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও উপস্থিত ছিলেন সেই পার্টিতে। কিন্তু বলিউড? বলিসূত্রের খবর, ১৫ বা ১৬ ডিসেম্বর মুম্বইতে ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য পার্টি দিচ্ছেন পিগি চপস।

Nick-Priyanka

বিয়েতে নিক-প্রিয়ঙ্কার ১৮ ফুটের কেক কাটা নিয়ে সমস্ত মিমস-এরও জবাব দিলেন পিগি চপস। বললেন, ‘‘এই মুহূর্তে আমি খুব খুশি। আর কোনও নেগেটিভ কথাবার্তা তাতে কোনও প্রভাবও ফেলতে পারবে না।’’

Nick-Priyanka

বাংলা৭১নিউজ/এস এইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com