সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৬:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

নিউইয়র্কের রাস্তায় শাকিবের সঙ্গে দেখা প্রসঙ্গে মুখ খুললেন অপু

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ১৬ জুলাই, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ও অপু বিশ্বাসকে একসঙ্গে দেখা গেছে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের রাস্তায়- গতকাল (১৫ জুলাই) এ সংবাদ শোবিজ ভুবনে ছিল মূল আলোচনায়। পাশাপাশি নিউইয়র্কে তাদের দেখা হওয়ার একটি ভিডিও-ও গতকাল ভাইরাল হয়েছে।

গতকাল শাকিব-অপুর নিউইর্কে একসঙ্গে রাস্তায় দেখা প্রসঙ্গে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার হয়েছে। তবে তাদের একজনেরও বক্তব্য পাওয়া যায়নি। এবার শাকিবের সঙ্গে নিউইয়র্কে দেখা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন অপু বিশ্বাস।

নিউইয়র্কে শাকিবের সঙ্গে দেখা হওয়া প্রসঙ্গে অপু বিশ্বাস গণমাধ্যমকে জানান, তাদের সন্তান জয় প্রথম আমেরিকা এসেছে। জয়ের কাছে আমেরিকার সব কিছুই নতুন। জয় তার বাবার সঙ্গে নতুন নতুন জায়গায় যাচ্ছে, সময়টা বেশ উপভোগ করছে। বাংলাদেশে থাকতেও জয় তার বাবার সঙ্গে ঘুরতে বের হয় নিয়মিত। কিন্তু এখানে ঘুরতে বের হয়ে কিছু সময় বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সময়টা বেশিই উপভোগ করছে জয়।

অপু বিশ্বাস আরও জানান, যুক্তরাষ্ট্রের বিমান বন্দরে শাকিব খান তাদের রিসিভ করনেনি। অপু যাদের আমন্ত্রণে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠানে অংশ নিতে গেছেন, তারা অপুকে রিসিভ করেছেন। যুক্তরাষ্ট্রে আসার পরদিনই শাকিবের সঙ্গে দেখা হয়েছে, কথা হয়েছে। এরপর জয়কে নিয়ে শাকিব ঘুরেছেন। ছেলেকে সুন্দর সুন্দর জায়গায় ঘুরে ঘুরে দেখাচ্ছেন। শপিংয়েও নিয়ে গেছেন। এর কোনো কোনো সময় অপুও তাদের সঙ্গে ছিলেন।

যুক্তরাষ্ট্র থেকে ২৬ জুলাই অপু বিশ্বাসের দেশে ফেরার কথা রয়েছে। এদিকে এবারের ঈদে মুক্তি পেয়েছ অপু বিশ্বসের সিনেমা ‘লাল শাড়ি’।

‘ললা শাড়ি’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন তানভীর সিডনি। এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান আপু, শাহেদ আলীসহ অনেকে।

‘লাল শাড়ি’সিনেমার গল্প আবর্তিত হয়েছে একটি তাঁতপল্লিকে ঘিরে। এতে প্রেম-ভালোবাসা এবং স্থানীয় রাজনীতির বিষয়ও উঠে আসবে। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরে সরকারের কাছ থেকে ৬৫ লাখ টাকা অনুদান পেয়েছে। এটি নির্মিত হচ্ছে অপুর প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় চলচ্চিত্র’র ব্যানারে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com