রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

নাসিরনগরে হামলার হোতা আঁখি গ্রেপ্তার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০১৭
  • ১০৬ বার পড়া হয়েছে
দেওয়ান আতিকুর রহমান আঁখি

বাংলা৭১নিউজ, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে হামলার অন্যতম হোতা হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ ভোরে ঢাকার ভাটারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মফিজ উদ্দিন এবং ভাটারা থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

নাসিরনগরে হামলায় ট্রাক ভাড়া ও লোক জমায়েতে ওই ইউপি চেয়ারম্যান জড়িত ছিলেন বলে প্রমাণ পেয়েছে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ডিবির ওসি মো. মফিজ উদ্দিন জানান, দেওয়ান আতিকুর রহমান একটি গাড়িতে চলাচল করছেন, এমন খবর পেয়ে আমাদের একটি দল ঢাকায় যায়। পরে গাড়ির অবস্থান ট্র্যাক করে ভাটারা থানা পুলিশের সহায়তায় আজ ভোরে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেল ৪টার দিকে আনুষ্ঠানিকভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ তাকে বুঝে নিয়েছে। আজ ঢাকায় রেখেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

গ্রেপ্তারের পর দেওয়ান আতিকুর রহমান আঁখিকে কোথায় রাখা হয়েছে, সে বিষয়ে জানাতে অস্বীকৃতি জানান মফিজ উদ্দিন।

ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল করিম জানান, নাসিরনগরে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে হামলার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রসঙ্গত, গত বছরের ৩০ অক্টোবর নাসিরনগরে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় থানায় আটটি পৃথক মামলা হয়। এসব মামলায় এখন পর্যন্ত ১০৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ মামলায় পুলিশের মোস্ট ওয়াডেন্ট তালিকাভুক্ত ছিলেন দেওয়ান আতিকুর রহমান। তিনিসহ বেশ কয়েকজন যাতে দেশ ত্যাগ করতে না পারেন, সেজন্য দেশের সব বন্দরে সতর্কতা জারি করা হয়েছিল।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com