শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নার্সকে ছাত্রলীগ নেতার নির্যাতন: প্রতিবাদে ৯ ঘন্টা কর্মবিরতী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৩১ মে, ২০১৮
  • ১৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাট আধুনিক সরকারী হাসপাতালে এক ছাত্র নার্স কে মারপিট করে জখম করেছে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা। এর প্রতিবাদে হাসপাতালের নার্সরা তার বিচারের দাবীতে রাত্রি ৩ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত কর্মবিরতি পালন করে। পওে হাসপাতালের ত্তবাবধায়কের অনুরোধে কর্মবিরতী তুলে নিয়ে কাজে যোগ দেয়।

ঘটনার বিবরনে জানা যায়, পাচবিবি উপজেলার  আ: ওয়দুদের সন্তান শিশু রাফি জয়পুরহাট আধুনিক হাসপাতালে জর নিয়ে ভর্তি হয় শিশু ওয়ার্ডে, রাত্রি ৩টায় বমি বন্ধ হওয়ার জন্য সিরাপ লিখে দেয় ডাক্তার। কিন্তু ছাত্র নার্স নোমানুর রহমান নোমান ্সিরাপের  পরিবর্তে ইনজেকশনের স্লিপ লিখে দেয়।

সেই সময় ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হেসেন রাজা,  ওই ইন্টার্নী নার্সকে ভুল লিখার জন্য মারপিটকরে গুরুতর জখম করে। এর প্রতিবাদে সকল নার্স একত্র হয়ে রাত্রি ৩টা থেকে আজ বৃহস্পতিবার দুপুর ১২ টা পর্যন্ত হাসপাতালের সকল নার্স  ছাত্রলীগের সভাপতির বিচারের দাবীতে কর্মবিরতী পালন করে।

পরে হাসপাতালের আরএমও, ও সুপার ডা: মুসা আলমুনছুর এই ঘটনার সুষ্ঠু  বিচারের আশ্বাস প্রদান করলে নার্সরা আবার কাজে যোগদান করে। তবে শনিবারের মধ্যে যদি এর এর সমাধান ন হয় তাহলে আবার পরবর্তি কর্মসুচী ঘোষনা করবে বলে জানান  স্বাধীনতা নার্সেস এসিসিয়েশনের সাধারন সম্পাদক শামসুন্নাহার বেলী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com