শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নার্স ধর্ষণকারী হাসপাতাল পরিচালক দুইদিনের রিমান্ডে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১২ এপ্রিল, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরের আল সান হাসপাতালের নার্স ধর্ষণকারী হাসপাতাল পরিচালক শফিউল আলম বাবলুকে দুইদিনের রিমান্ড দিয়েছে আদালত।

ম্যানেজার কাম কম্পিউটার অপারেটর ঐ নার্সকে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও অর্থ আত্মসাতের অভিযোগে হাসপাতালের মালিক ও পরিচালক বাবলুকে এই রিমান্ড আদেশ দেয়া হয়।

বৃহস্পতিবার নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মোঃ রবিউল ইসলাম এই আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা নাটোর থানার এস আই মিঠুন সরকার  বৃহস্পতিবার নাটোরের চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ রবিউল ইসলামের আদালতে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি ও অর্থ আত্মসাতের অভিযোগে আটক আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম বাবলুর সাত দিনের রিমান্ড আবেদন করেন।

পরে আদালতের বিচারক তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে শহরের বড় হরিশপুরে আল সান হাসপাতালের  সামনে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী এই হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম ওরফে বাবলুর বিচারের দাবীতে ঝাড়– হাতে মিছিল ও মানববন্ধন করেছে।

গত শনিবার রাতে শহরের বড় হরিশপুরের আল সান হাসপাতালের মালিক ও পরিচালক শফিউল আলম বাবলূকে তার চেম্বার থেকে পুলিশ গ্রেফতার করে। এ সময় বাবলুর মোবাইল ফোন থেকে হাসপাতালের বেশ কিছু নার্স ও নারী কর্মীদের সাথে দৈহিক ভাবে মিলনের অশ্লীল ভিডিও জব্দ করে পুলিশ। এই ঘটনায় অভিযুক্ত নার্স বাদী হয়ে শফিউল আলম বাবলু ও তার সহযোগী আব্দুর রাজ্জাককে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেছে।

বাংলা৭১নিউজ/জেএস

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com