শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

নারীকে গণধর্ষণ ফেসবুক লাইভে!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
  • ৭৭ বার পড়া হয়েছে
প্রতীকী ছবি

বাংলা৭১নিউজ, ডেস্ক : মানুষের মানসিক বিকৃতি অনেক বেড়ে গেছে। আর তার মূলে রয়েছে কিছু নষ্ট মানুষ। এদের বিকৃত চিন্তা ভাবনার শিকার হচ্ছে নারীরা। এমনই রোমহর্ষক ঘটনা ঘটেছে সুইডেনের আপসালা শহরে। সেখানে ফেসবুক লাইভেই এক নারীকে গণধর্ষণ করে তিন যুবক।

প্রতিদিনের মতোই ফেসবুকে বিভিন্ন নোটিফিকেশন দেখছিলেন সবাই। এক যুবকের ফেসবুক লাইভের সম্প্রচার দেখে চোখ কপালে উঠলো।

লাইভ ভিডিওতে দেখা যায়, ২১ থেকে ২৫ বছর বয়সী তিন যুবক মোবাইলের ক্যামেরার সামনে উদ্দাম নাচানাচি করছে। হঠাৎ দেখা গেল এক নারীকে টেনে-হিঁচড়ে, মুখ চেপে একটি ফ্ল্যাটের মধ্যে নিয়ে যায় তারা।

যুবকদের একজন বলে ওঠল, ‘এখন তোমাকে ধর্ষণ করা হবে। ‘ কথাটা বলতে না বলতেই ওই নারীর জামাকাপড় টেনে ছিঁড়ে দেয় তিন যুবক। হঠাৎ বন্ধ হয়ে যায় ভিডিও সম্প্রচার। মিনিট কয়েক পর ফের শুরু হল লাইভ ভিডিও। ফেসবুক লাইভেই তাকে গণধর্ষণ করল তিন যুবক।

পুলিশ জানিয়েছে, ভিডিওটি ফেসবুক সম্প্রচারের পর পরই ওই তিন দুর্বৃত্তকে আটক করা হয়। পুলিশের ধারণা, ওই তিন যুবক মানসিক বিকারগ্রস্ত। নয়তো এ ধরনের ঘটনা কেউ ঘটাতে পারে!

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com