মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

নারীকে অপহরণ, গণপিটুনিতে ডাকাত নিহত

গাজীপুরপ্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ২৩ বার পড়া হয়েছে

গাজীপুরের রাজেন্দ্রপুরে পোশাক শ্রমিককে অপরহরণের পর মুক্তিপণ আদায়ের আভিযোগে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টায় জয়দেবপুর থানার রক্ষিতপাড়া (রতন মুন্সীর বসত বাড়ির) পূর্ব পাশের জঙ্গলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পোশাক শ্রমিক হাসি আক্তার (১৯) বাদী হয়ে নিহত রাকিবসহ তিন জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫-৬ জনকে অভিযুক্ত করে মামলা করেছেন। জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রাকিব (২৭) জয়দেবপুর থানার রুদ্রপুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে। তার নামে জয়দেবপুর ও শ্রীপুর থানায় দস্যুতাসহ ৪টি ডাকাতির মামলা রয়েছে।

পোশাক শ্রমিক হাসি আক্তার জানান, তিনি তার ভাড়া বাসা থেকে শুক্রবার রাত সাড়ে ৮টায় সহকর্মী ইলিয়াছ উদ্দিনকে সঙ্গে নিয়ে রাজেন্দ্রপুর হালডোবা এলাকায় অপর সহকর্মীর বাসায় বেড়াতে যাচ্ছিলেন। এ সময় একদল ডাকাত তাদের পথরোধ করে। পরে ওই ডাকাতেরা সহকর্মী ইলিয়াছ উদ্দিনকে মারপিট করে তার (হাসি) মুখে রুমাল চেপে ধরে স্থানীয় রক্ষিতপাড়ার (রতন মুন্সীর বসতবাড়ি) জঙ্গলে নিয়ে যায়।

সেখানে ডাকাতেরা হত্যার হুমকি দিয়ে জঙ্গলের ভেতর একটি গাছে বেঁধে মুক্তিপণ আদায়ের চেষ্টা করে। আমার সহকর্মী ইলিয়াছ উদ্দিন স্থানীয়দের ঘটনা জানালে স্থানীয় শতাধিক জনতা ওই জঙ্গলের চারপাশ ঘেরাও করে। পরে তারা প্রধান আসামি রাকিবকে আটক করতে পারলেও তার সহযোগী অন্যান্যরা পালিয়ে যায়।

উত্তেজিত জনতা রাকিবকে গণধোলাই দিয়ে তার দুচোখ উপড়ে ফেলে এবং তার দুই পা ভেঙে ফেলে। খবর পেয়ে জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকেসহ ঘটনাস্থল থেকে একটি ধারালো দা উদ্ধার করে। গুরুতর আহত ডাকাতকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলেও জানান এই নারী।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দিন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গণপিটুনির শিকার ডাকাতকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com