সোমবার, ২০ মে ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের ১১ অঞ্চলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস, বন্দরে সতর্ক সংকেত মাটি পরীক্ষা করে সার প্রয়োগ, আলোর মুখ দেখেছেন কৃষকরা চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার বিধ্বস্ত: রাইসি ছাড়াও নিহত হলেন যারা দেশের উন্নয়নে ৫ কৌশলে গুরুত্ব দিচ্ছে জাতিসংঘ রাইসির মৃত্যুতে ‘গভীরভাবে শোকাহত’ ভেনেজুয়েলার প্রেসিডেন্ট আজ থেকে ৬৫ দিন সাগরে মাছ ধরা বন্ধ টানা চতুর্থবার ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ‘বিশ্বের উন্নত দেশগুলোকে বিনিয়োগে আকৃষ্ট করছে বাংলাদেশ’ ভোটের মাঠের নিরাপত্তায় প্রায় দুই লাখ আনসার-ভিডিপি সদস্য মোতায়েন হজ পালন করতে সৌদি পৌঁছেছেন ৩০৮১০ জন দ্বিতীয় দিনে ফের সড়ক অবরোধ অটোরিকশা চালকদের সঠিক ওজন ও পরিমাপ নিশ্চিতে বিএসটিআই নিরলস কাজ করে যাচ্ছে মানসম্মত পণ্য উৎপাদনে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে হেলিকপ্টার দুর্ঘটনায় প্রেসিডেন্ট রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী নিহত ইসলামী ব্যাংকের সচেতনতা বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ‘দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে কারিগরি শিক্ষার বিকল্প নেই’ বাংলাদেশের সঙ্গে বাণিজ্যিক সম্পর্ক সম্প্রসারণ করতে চায় কানাডা কুমিল্লায় বজ্রপাতে যুবকের মৃত্যু দূতাবাসগুলোর কার্যক্রম তদারকির নির্দেশনা পররাষ্ট্রমন্ত্রীর

নারী ইউপি সদস্যের ঘরে ১৮ বস্তা সরকারি চাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৩ মে, ২০২০
  • ৬৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় সরকারি ১৮ বস্তা চালসহ নিলুফা খাতুন নামে এক নারী ইউপি সদস্যকে আটকের পর এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৩ মে) বিকেলে উপজেলার চরইসলামপুর গ্রামে ওই নারী ইউপি সদস্যের বাড়িতে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। নিলুফা চরইসলামপুর ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সদস্য।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ইউপি সদস্য নিলুফা নিজ ঘরে আত্মসাতের উদ্দেশ্যে সরকারি চাল মজুত রেখেছেন- জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) মাধ্যমে এমন তথ্য পেয়ে বিজয়নগর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালান। অভিযানের সময় নিলুফার ঘর থেকে ১৮ বস্তা (৩০ কেজি বস্তা) সরকারি চাল জব্দ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান বলেন, অসৎ উদ্দেশ্যে ইউপি সদস্য তার বাড়িতে সরকারি চাল মজুত রেখেছিলেন। সেজন্য তাকে আটক করে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এফএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com