বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী তিন যুবলীগ নেতা গ্রেফতার ছয় সংস্কার কমিশনের রিপোর্টের পর নির্বাচনের রোডম্যাপ ইসরায়েলের বিমানঘাঁটিতে আঘাত হেনেছে ইরানের ক্ষেপণাস্ত্র লেবানন থেকে দেশে ফেরার আকুতি বাংলাদেশিদের ৪৮ ঘণ্টা বন্ধ থাকবে তিতাসের প্রি-পেইড রিচার্জ সেবা আশুলিয়ায় সড়ক আটকে শ্রমিকদের বিক্ষোভ, যানজট অক্টোবর মাসের এলপিজির দাম নিয়ে সিদ্ধান্ত বিকেলে ইসরায়েলে হামলার পর ইরান, গাজা, লেবানন ও ইরাকে উৎসব সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিবসহ গ্রেফতার ৩ বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান

নানাবাড়ি বেড়াতে এসে ডোবায় ডুবে দুই শিশুর মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৪ বার পড়া হয়েছে

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নানাবাড়িতে বেড়াতে এসে ডোবার পানিতে ডুবে সাদিয়া আক্তার (৬) ও পলি আক্তার (৭) নামের দুই শিশুর মৃত্য হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদিয়া পার্শ্ববর্তী তালুককানুপুর ইউনিয়নের সমেশপাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। পলি আক্তার রাখাল বুরুজ ইউনিয়নের আমতলী গ্রামের পলাশ মিয়ার মেয়ে। তারা সম্পর্কে খালাতো বোন। তার দুজনই উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামে নানা ফজলুর রহমানের বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, শিশু সাদিয়া ও পলি আক্তার অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। একপর্যায়ে বাড়ির পাশে একটি ডোবায় শিশু দুটি পড়ে যায়। বেশকিছু সময় কেটে গেলেও তারা উঠে না আসায় অপর সঙ্গীরা বাড়িতে এসে খবর দেয়। পরে স্বজনরা এসে ডোবা থেকে শিশু দুটির মরদেহ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন বলেন, শিশু দুটির মরদেহ দাফনের জন্য স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com