শনিবার, ২৫ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
‘শাহাদাত’ নামে নতুন গ্রুপ করে সদস্য সংগ্রহ করছিল আনসার আল ইসলাম নিম্নচাপের প্রভাবে চট্টগ্রামে বৃষ্টি শুরু, সাগর উত্তাল আন্তর্জাতিক সম্মেলনে যোগ দিতে ঢাকা ছাড়লেন প্রতিমন্ত্রী সিমিন রোববার ১০ ঘণ্টা গ্যাস থাকবে না টাঙ্গাইল এবং গাজীপুরের যেসব এলাকায় লেবানন থেকে রকেট হামলায় ইসরায়েলে ক্ষয়ক্ষতি হারুনের নেতৃত্বে এমপি আনারের খুনের তদন্তে ভারত যাবে ডিবি দুদক কর্মকর্তাদের সম্পদের হিসাব প্রকাশের দাবি এইচআরপিবির টাঙ্গাইলে লরির সঙ্গে সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালক-হেলপার নিহত কুমিল্লার লালমাইতে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন এমপি আনোয়ারুলের মরদেহ ঘিরে ‘মদের’ আসর বসায় হত্যাকারীরা কানে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন অনসূয়া সেনগুপ্ত মধ্যরাতে জারি হতে পারে মহাবিপৎ সংকেত: প্রতিমন্ত্রী বিকেলে ঘূর্ণিঝড়ে রূপ নেবে গভীর নিম্নচাপ, উত্তাল সাগর পাপুয়া নিউগিনির ভূমিধসে নিহত বেড়ে ৩ শতাধিক যুবসমাজকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে: প্রধানমন্ত্রী ঢাকা দক্ষিণে ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর কোনো রাজনৈতিক দলের নেতাকর্মীকে জেলে পাঠানোর এজেন্ডা নেই যৌতুকবিরোধী কার্যক্রম পরিচালনা সংক্রান্ত সমন্বয় কমিটির সভা রাশিয়ায় অভিবাসী হোস্টেলে আগুন, নিহত অন্তত ৮ পারিবারিক সম্পদে বোনদের অধিকারের ওপর গুরুত্বারোপ ভূমিমন্ত্রীর

নাটোরে ১৩ মাদকসেবীর কারাদণ্ড

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ১৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাটোর প্রতিনিধি: র‌্যাব-৫ এর একটি দল নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ মাদকসেবীকে মাদক সেবন ও বিক্রির অপরাধে প্রথমে আটক ও পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে।

এদের মধ্যে একজনকে ৬ মাস ও ১২ জনকে দুই মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ দেয়া হয়েছে।

সোমবার দিনগত রাত ১০ টার সময় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৫। এর আগে বিকেল থেকে রাত পৌনে আটটা পর্যন্ত  উপজেলার বনপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আদনান চৌধুরী  ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃতদের এ সাজা প্রদান করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, বনপাড়া এলাকার নাজমুল হোসেন (৪৫),  লিটন হোসেন  (৩০), আলমগীর সেখ (৩০), কালিকাপুর  এলাকার আ. রাজ্জাক (৩৫), শ্রী বিশু (২৮),  রনি রোজারিও (২৮), মো, শাকিল (১৯), রবিউল ইসলাম (৩০), আব্দুস সাত্তার (৪১), মামুন খান (৩৫), মনির হোসেন (২৮), সিদ্দিকুর রহমান (৩৫) ও দিয়ারপাড়া এলাকার সনজিৎ  চন্দ্র দাস (৩৭)।

র‌্যাাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি মো. আজমল হোসেন জানান, গত ৪ মে থেকে প্রধানমন্ত্রীর নির্দেশে এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় এই অভিযান পরিচালনা করা হয়। তিনি আরও বলেন,  মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com