শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নাটোরে সড়ক দুর্ঘটনায় আহত আরোও ১ জনের মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৪ জুন, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে
স্বজনদের আহাজারী

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোর শহরে শনিবার সকালে বালু বোঝাই ট্রাকের চাপায় ২জনের মৃত্যুর পর আহত নলডাঙ্গার মুড়ি ব্যবসায়ী মঙ্গল দেবনাথ (৫০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

শনিবার রাত ৮ টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যায়। নিহত মঙ্গল দেবনাথ উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মৃত সতীশ চন্দ্র দেবনাথের ছেলে। তার মৃত্যুতে শোক জানাতে রোববার আধা ঘন্টা নলডাঙ্গা বাজারের বাজার কমিটির উদ্যোগে সকল ব্যবসায়ী দোকান বন্ধ রাখেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানান, শনিবার সকালে নলডাঙ্গা উপজেলার পূর্ব সোনাপাতিল গ্রামের মঙ্গল দেবনাথ তার স্ত্রী সুলতা মেয়ে মিষ্টি দেবনাথ কে নিয়ে রির্জাভ অটোরিক্্রা যোগে চিকিৎসা নিতে নাটোর মিশন হাসপাতালে যাওয়ার সময় নাটোর আলাইপুওে কমেলা সুপার মার্কেটের সামনে বালু বোঝাই একটি ট্রাক তাদের অটোরিক্্রা কে পিছন থেকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মঙ্গল দেবনাথের স্ত্রী সুলতা রাণী (৪৫) আরেক যাত্রী ওই একই গ্রামের কার্ত্তিকের ছেলে কানাই চন্দ্র (৩০) মারা যায়। আর গুরুতর আহত হয়ে মঙ্গল দেবনাথ ও তার মেয়ে মিষ্টি দেবনাথ কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ঐ দিন রাত ৮টায় মঙ্গল দেবনাথ চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

রোববার দুপুরে সোনাপাতিল নাথ পাড়ায় মহাশ্বশানে শেষ কৃত্য সম্পন্ন হয়। তার মৃত্যুতে শোক জানাতে রোববার বিকাল ৪টা থেকে সাড়ে ৪টা পযন্ত আধা ঘন্টা নলডাঙ্গা বাজারের বাজার কমিটির উদ্যোগে সকল ব্যবসায়ী দোকানপাট বন্ধ রাখে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com