রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
স্বর্ণের দাম আরও বাড়ল এবার পোশাকে নায়িকাদের নাম ফুটিয়ে হাজির ভাবনা সোনালী আঁশের সুদিন ফিরিয়ে আনতে চাই: পাটমন্ত্রী অনিয়ম এড়াতে মোবাইল অ্যাপে চাল বিক্রি ৩০ দিনের মধ্যে শহীদ আনোয়ারা উদ্যান ফেরতের দাবি মাগুরায় রেলপথ শিগগিরই চালু হবে : রেলমন্ত্রী যিনি দেশ বিক্রি করতে চেয়েছিল আপনি তো ওনারই সন্তান হেফাজত নেতা মামুনুল হক ডিবিতে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশ প্রস্তুত: আইজিপি সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে স্কুলসামগ্রী বিতরণ শাহ্জালাল ইসলামী ব্যাংকের জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ: ইসি হাবিব ইসলামী ব্যাংকের সঙ্গে অ্যাস্ট্রা এয়ারওয়েজের চুক্তি স্বাক্ষর ইসলামী ব্যাংকের মাসব্যাপী ক্যাম্পেইন শুরু ডেপুটি গভর্নর বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যমকর্মীদের প্রবেশে বাধা নেই বেনাপোল-পেট্রাপোল দিয়ে ভারত ভ্রমণে তিনদিনের নিষেধাজ্ঞা ঢাবিতে বিষমুক্ত ফল নিশ্চিতের দাবিতে মানববন্ধন গোপালগঞ্জের সেপটিক ট্যাংকে শ্বাসরুদ্ধ হয়ে ২ শ্রমিক নিহত দিল্লির তাপমাত্রা ৪৭ ডিগ্রি ছাড়িয়েছে ভোট বর্জনই বিএনপির আন্দোলন: এ্যানি আফগানিস্তানে বন্যায় ৫০ জনের মৃত্যু

নাটোরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,নাটোর প্রতিনিধি: নাটোরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উৎযাপন করা হয়েছে। মঙ্গলবার সকাল ৬টায় শহরের মাদ্রাসা মোড়ে স্থাপিত বিজয় স্তম্ভে মুক্তিযোদ্ধা সংসদ নাটোর কর্তৃক পুষ্প স্তবক অর্পণ ও ৩১ বার তপোধ্বনির মাধ্যমে এ দিবসের সূচনা হয়।

পরে ৮টায় নাটোর শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে স্বাধীনতা দিবসের অন্যতম আকর্ষণ কুঁচকাওয়াজ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে পুলিশ, আনসার, গ্রাম প্রতিরক্ষা বাহিনী সহ প্রায় ৩০ টির মত স্কুল ও মাদ্রাসার শিশু কিশোর বর্ণিল ও আকর্ষণীয় কুঁচকাওয়াজ প্রদর্শন করে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শাহরিয়াজ, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ রাজ্জাকুল ইসলাম, জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দসহ জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক এবং সর্বস্তরের জনসাধারণ। মনোরম ডিসপ্লে শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এছাড়াও দুপুরে শহরের কানাইখালী মাঠে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। বিকালে শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে জেলা প্রশাসন একাদশ ও নাটোর পৌরসভা একাদশের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। জাতীয় দিবসের মর্যাদা তুলে ধরতে উন্মুক্ত স্থানে ছাত্রছাত্রীদের জন্য প্রামাণ্য চলচ্চিত্র প্রদর্শনিরও আয়োজন করা হয়।

তাছাড়াও নাটোর সদর হাসপাতাল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, এতিমখানা এবং জেলখানায় বিশেষ খাবারের ব্যবস্থা করা হয় এবং মসজিদ গুলোতেও স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com