শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

নাটোরে বিএনপির ৭নেতাকর্মী আটক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
  • ২৪০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মোঃ মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: নাটোরে ডিবি পুলিশের পরিচয়ে জেলা ছাত্রদলের সভাপতি মোঃ কামরুল ইসলাম এবং জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফয়সাল ইসলাম আবুল ব্যাপারীসহ বিএনপির মোট ৭জন কে আটক করা হয়েছে। নাটোর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ আমিনুল হক জানান বুধবার আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফিরে যাওয়ার সময় বেলা একটার দিকে শহরের ভবানীগঞ্জ মোড় থেকে ডিবি পুলিশের পরিচয় দিয়ে সাদা পোষাক পরিহিত কয়েকজন তাদের সবাইকে আটক করে নিয়ে যায়। এব্যাপারে অনেক চেষ্টা করেও ডিবি পুলিশের কাছ থেকে তাদের আটক করার ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি। নাটোরের অতিরিক্ত পুলিশ সুপারের সাথে যোগাযোগ করা হলে তাঁরও আটকের বিষয়টি জানা নেই বলে জানান। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক সৈকত হাসানও তাদের আটকের কোন খবর জানেন না বলে দাবি করেছেন।

এব্যাপারে নাটোর জেলা বিএনপির সভাপতি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম, রুহুল কুদ্দুস তালুকদার দুলু তীব্র প্রতিক্রীয়া ব্যক্ত করে জানান, আগামী জাতীয় সংসদ নির্বাচনের তপশীল ঘোষণার আগে দেশব্যাপী যে গণ গ্রেফতার শুরু হয়েছে নাটোরও তার মধ্যে রয়েছে। আইনের প্রতি শ্রদ্ধাশীল বিএনপির নেতাকর্মীরা আদালতে হাজিরা দিয়ে নিশ্চিন্তে বাড়ি ফিরতেও পারছেন না। ছাত্রদল সভাপতি ও যুবদল নেতাসহ সাতজনকে আটক করে দলীয় নেতাকর্মীদের মধ্যে ভীতি সৃষ্টি করে আগামী নির্বাচনে যাতে বিএনপি না যায় আবারও সে চেষ্টাই করা হচ্ছে তবে এবারে বর্তমান ফ্যাসিষ্ট সরকারের সেই অপচেষ্টা জনগণ রুখে দিবে। তিনি অবিলম্বে আটক সাতজনসহ অন্যদের মুক্তি দেয়ার জন সরকারের কাছে দাবি জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com