রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন শেখ হাসিনার সাবেক মুখ্য সচিবের ৭ দিনের রিমান্ড হেলেনা জাহাঙ্গীর-রাসেল মিয়ার বিরুদ্ধে মামলা শিল্পকলা একাডেমির সাবেক ডিজি লাকীসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা সামোয়া উপকূলে ডুবল নিউজিল্যান্ডের নৌবাহিনীর জাহাজ ২৩ দিনের জন্য বান্দরবান ভ্রমণে নিষেধাজ্ঞা রাজধানীতে ট্রাফিক আইন লঙ্ঘন, ৬২৭ মামলায় জরিমানা ২৬ লাখ দেশে ফিরলেন বিএনপি নেতা টুকু নেত্রকোনায় শতাধিক গ্রাম প্লাবিত, রেললাইনে উপচে যাচ্ছে পানি রাজশাহীর সাবেক এমপি আসাদুজ্জামান আসাদ গ্রেফতার এবার কলকাতার রাস্তায় দেখা মিলল ঢাকার আলোচিত কাউন্সিলর আসিফের ঠাকুরগাঁওয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু সাবেক মন্ত্রী এম এ মান্নানের জামিন ফের নামঞ্জুর ছাত্র-জনতার ওপর হামলাকারী যুবলীগ নেতা শাকিল অস্ত্রসহ গ্রেফতার সেনাবাহিনীতে সৎ-নীতিবান অফিসাররাই পদোন্নতির দাবিদার: প্রধান উপদেষ্টা

নাটোর শহরে উচ্ছেদ অভিযান

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

নাটোরে শহরের বড়হরিশপুর বাসটার্মিনাল থেকে বনবেলঘরিয়া বাইপাস পর্যন্ত উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। আদালতের নির্দেশে রাস্তার দুপাশে অবৈধ স্থাপনাসহ ফুটপাতে দোকানপাট উচ্ছেদ চলছে।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে উচ্ছেদ অভিযান শুরু হয়।

উচ্ছেদ অভিযানে নাটোর সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশের সমন্বয়ে একটি যৌথ টিম কাজ করছে।

ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আব্দুল মান্নাফ আকন্দ জানান, উচ্ছেদ অভিযান আজ ও আগামীকাল চলবে।

jagonews24

নির্বাহী প্রকৌশলী আব্দুর রহিম জানান, ৫৮ কোটি টাকা ব্যয়ে শহরের বড় হরিশপুর বাইপাস থেকে বনবেলঘড়িয়া বাইপাস পযর্ন্ত প্রায় ছয় কিলোমিটার সড়ক প্রশস্তকরণ কাজ শুরু হয়। এরমধ্যে শহরের জিরো পয়েন্টের উভয় পাশে প্রায় ৭০০ ফুট দৈর্ঘ্যের সড়ক ১০০ ফুট প্রশস্ত করা হবে। এজন্য জমি অধিগ্রহণ কার্যক্রমে অর্থ পরিশোধের জন্য সাড়ে ২৮ কোটি টাকা বরাদ্দ দেওয়া হয়। সরকারি জমি থেকে অবৈধ স্থাপনা সরিয়ে ফেলতে নোটিশও দেওয়া হয়। এরপর গতবছরের ১৬ মে উচ্ছেদ অভিযান চালানো হয়।

তিনি বলেন, আবারও অনেকে নতুন করে স্থাপনা তৈরিসহ ফুটপাত দখল করে ব্যবসা শুরু করেন। ফলে যানবাহন ও পথচারী চলাচলে সমস্যা তৈরি হয়। এখন সেগুলো উচ্ছেদ করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com