শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রোহিঙ্গা সংকট আমাদের নিরাপত্তার ঝুঁকি হয়ে দাঁড়িয়েছে ভাষাসৈনিক আব্দুল গফুর আর নেই পাচার হওয়া সম্পদ ফেরাতে আন্তর্জাতিক সহযোগিতা জোরদারের আহ্বান জলবায়ুঝুঁকিতে থাকা দেশগুলোতে বিনিয়োগের আহ্বান ফিলিস্তিনে অনতিবিলম্বে যুদ্ধবিরতির আহ্বান ড. ইউনূসের সব রাজনৈতিক দল এখন স্বাধীনভাবে মত প্রকাশ করতে পারছে: ড. ইউনূস স্বৈরাচারী শাসনব্যবস্থা থেকে মুক্তি এনে দিয়েছে ছাত্র-জনতা ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ৩২১ ‘মহানবীকে কটূক্তি সাম্প্রদায়িক সংঘাত তৈরির জঘন্য ষড়যন্ত্র’ গণহত্যা নিয়ে আইসিসিতে অভিযোগ করতে পারে বাংলাদেশ এক পদে দুই মেয়াদের বেশি না থাকার নির্দেশনা ক্রীড়া উপদেষ্টার কখন আওয়ামী লীগের রাজনীতি নিষিদ্ধ হবে, জানালেন নাহিদ অস্ত্র উঁচিয়ে গুলি করা রাসেল দুই গ্রুপের মামলাতেই আসামি হু হু করে বাড়ছে তিস্তার পানি জাপানের নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন শিগেরু ইশিবা তাদের রক্তদানে আমরা নতুন বিজয় দিবস পেয়েছি: সালাহউদ্দিন কানপুর টেস্ট চলাকালে বাংলাদেশের পতাকা পোড়াল বিশ্ব হিন্দু পরিষদ দেশবাসী নতুন করে দুর্নীতিবাজ-লুটেরা নেতৃত্ব মেনে নেবে না: জামায়াত ইন্দোনেশিয়ায় সোনার খনিতে ভূমিধস, নিহত ১৫ ইদ্রাকপুর কেল্লায় পরিদর্শনে গিয়ে যা বললেন আসিফ নজরুল

নাটোর ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ, গুলি

নাটোর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে
নাটোর সদর থানার ওসি মিজানুর রহমান জানান, বেলা ১২টার দিকে শহরের কান্দিভিটুয়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম রাব্বানীর নেতৃত্বে নেতা-কর্মীরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন কর্মসূচির অংশ হিসেবে একটি মিছিল নিয়ে বের হয়।এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীনের নেতৃত্বে আরেকটি মিছিল দলীয় কার্যালয়ের সামনে আসায় উভয়পক্ষ মুখোমুখি হয়। এ সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে ঘটনাটি সংঘর্ষে রুপ নেয়।

নাটোরে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পরস্পরকে দুষছে দুই পক্ষ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে শহরের কান্দিভিটুয়া এলাকায় জেলা ছাত্রলীগের সভাপতি এবং সহ-সভাপতির সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর থানার ওসি মিজানুর রহমান জানান, বেলা ১২টার দিকে শহরের কান্দিভিটুয়া জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম রাব্বানীর নেতৃত্বে নেতা-কর্মীরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন কর্মসূচির অংশ হিসেবে একটি মিছিল নিয়ে বের হয়। এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজ ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীনের নেতৃত্বে আরেকটি মিছিল দলীয় কার্যালয়ের সামনে আসায় উভয়পক্ষ মুখোমুখি হয়।

এ সময় দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হয় এবং এক পর্যায়ে ঘটনাটি সংঘর্ষে রুপ নেয়। সংঘর্ষের মাঝে ইটপাটকেল ছোড়া ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। এতে ছাত্রলীগের সভাপতি ফরহাদ বিন আজিজসহ উভয়পক্ষের অন্তত ছয়জন আহত হন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন জানান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম রাব্বানীর নেতৃত্বে কয়েকজন তাদের ওপর হামলা চালায়। এ সময় তিনিসহ তাদের তিনজন আহত হন।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম রাব্বানী বলেন, ‘জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতা-কর্মীরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালন শেষে ফেরার পথে সভাপতি ফরহাদ বিন আজিজের নেতৃত্বে আমাদের ওপর হামলা চালানো হয়। এতে আমাদের তিনজন আহত হয়েছেন। এ সময় ফরহাদ বিন আজিজ আমাদের লক্ষ্য করে গুলি ছোড়ে, তবে তা লক্ষ্যভ্রষ্ট হয়।

পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com