শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দুই ম্যাচ আগেই কিংসকে ‘উপহার’ বাফুফের বৃষ্টিতে ফরিদপুরের পাটচাষিদের ৫০ কোটি টাকা সাশ্রয় হামলা আরও জোরালো করতে পারে রাশিয়া, আশঙ্কা জেলেনস্কির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে মেয়র তাপসের বক্তব্যের ব্যাখ্যা দিতে সংবাদ সম্মেলনে সাঈদ খোকন সকালের বৃষ্টিতে কিছুটা স্বস্তি রাজধানীবাসীর কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে নেটপাড়ায় হাসির রোল টাঙ্গাইলে বজ্রপাতে প্রাণ গেলো ২ ভাইয়ের ভারতে চলন্ত বাসে আগুন, ৮ জনের প্রাণহানি বাংলাদেশের তরুণীকে ভারতে নিয়ে পতিতাবৃত্তি, আজ আদালতের রায় ইভিএম ব্যবহারে ব্যাপক প্রচারের নির্দেশ ইসির ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০ হজযাত্রীদের হেলথ চেকআপে বিকাশ পেমেন্টে ছাড় মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু মঞ্চেই জুতা ছিঁড়লো মমতার, সেফটিপিন লাগিয়ে পা মেলালেন নৃত্যে শারজাহ থেকে আসা যাত্রীর শরীরে মিললো সাড়ে চার কোটি টাকার সোনা কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে রাফায় হামলা: দীর্ঘ মেয়াদে যুদ্ধ চালিয়ে যেতে প্রস্তুত হামাস দুই বিভাগে ৮০ কিলোমিটার বেগে বজ্রবৃষ্টির আভাস

নাখালপাড়ায় অভিযান : ৩ জঙ্গি নিহত, পিস্তল, গ্রেনেড উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় এক ‘জঙ্গি আস্তানা’য় চালানো অভিযানে তিন জঙ্গি নিহত হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। অভিযানে আহত হয়েছেন দুজন র‌্যাব সদস্য। বাড়ির ভেতর থেকে উদ্ধার করা হয়েছে সুইসাইডাল ভেস্ট। বাড়ির মালিককে হেফাজতে নিয়েছে র‌্যাব।
জঙ্গিরা অবস্থান করছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৩টা থেকে পশ্চিম নাখালপাড়ার রুবি ভিলা নামক ওই বাড়িটি ঘিরে রাখে র‌্যাব। ভবনের পঞ্চম তলায় কয়েকজন জঙ্গি রয়েছে বলে তথ্য ছিল র‌্যাবের কাছে। ভোরের দিকে বাড়ির ভেতর থেকে গুলিবর্ষণ ও গ্রেনেড নিক্ষেপ করা হয়। জবাবে র‌্যাব পাল্টা গুলি চালায়।
প্রধানমন্ত্রী কার্যালয় এবং ন্যাম ভবনের বেশ কাছেই ‘জঙ্গি আস্তানাটি’র অবস্থান। সকালে র‌্যাবের মহাপরিচালক বেনজির আহমেদ সাংবাদিকদের বলেন, ‘ভবনে তিনজনের লাশ রয়েছে। এর মধ্যে জাহিদ ও সজীব নামের দুটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। তবে দুটির ছবি একই ব্যক্তির। ধারণা করা হচ্ছে, দুজনই একই ব্যক্তি। বাকিদের পরিচয় এখানো জানা যায়নি।’ বেনজির আহমেদ আরো জানান, নিহতদের বয়স ২০ থেকে ৩০ এর মধ্যে হবে। পিস্তল ও গ্রেনেড উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com