সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা শেরপুরে কমছে নদ-নদীর পানি, বন্যা পরিস্থিতির উন্নতি কর্মচারী হত্যায় হাজী সেলিমসহ ৩ জনকে গ্রেফতার দেখানো হলো

নওশাবার স্থায়ী জামিন মঞ্জুর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের স্থায়ী জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. দিদার হোসেন এ আদেশ দেন।

নওশাবার আইনজীবী ইমরুল কাওছার জানান, মামলাটিতে গত ২১ আগস্ট আদালত নওশাবাকে অন্তবর্তীকালীন জামিন দেন। এরপর প্রতি ধার্য তারিখে তিনি আদালতে হাজিরা দেন। তিনি জামিনের কোনো শর্ত ভঙ্গ করেননি। নওশাবা শারীরিকভাবে অসুস্থ, তার মেডিক্যাল রিপোর্ট আমরা আদালতে দাখিল করেছি। যেহেতু তিনি অসুস্থ এবং জামিনের কোনো শর্ত ভঙ্গ করেননি। এজন্য আমরা তার স্থায়ী জামিনের আবেদন করি। বিজ্ঞ আদালত তাকে স্থায়ী জামিনের আদেশ দেন। শুনানিকালে নওশাবা আদালতে হাজির ছিলেন।

এদিকে এদিন মামলাটি তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ধার্য ছিল্ কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন দাখিল করেননি। এজন্য একই আদালত আগামী ৩ মার্চ তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালে ফেসবুক লাইভে গুজব ছড়ানোর অভিযোগে গত ৪ আগস্ট রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে নওশাবাকে আটক করে র‌্যাব। এরপর র‌্যাব-১ বাদী হয়ে মামলা করে। গত ৫ আগস্ট এ আসামির চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর তাকে কারাগারে পাঠানো হয়। গত ২১ আগস্ট জামিন পান কাজী নওশাবা।

বাংলা৭১নিউজ/জেড এইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com