রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শেয়ারবাজারে সপ্তাহজুড়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে ইসলামী ব্যাংক ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার জাতিসংঘে প্রধান উপদেষ্টার বক্তব্য রাষ্ট্রকে অনন্য উচ্চতা দিয়েছে: আ স ম রব স্বৈরাচারের সহযোগী দলগুলোকে ১০ বছর রাজনীতি নিষিদ্ধ করা উচিৎ জনগণের আস্থা ফেরানোর চেষ্টা করছি: ডিএমপি কমিশনার ইউক্রেনে মেডিকেল সেন্টারে রাশিয়ার হামলা, নিহত ৬ পাবনায় পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু হিজবুল্লাহ প্রধান নাসরাল্লাহকে হত্যার দাবি ইসরায়েলের রিমান্ড শেষে কারাগারে সাবেক রেলমন্ত্রী সুজন দ্বিতীয় দিন একটি বলও মাঠে গড়ালো না প্রশাসনে আ. লীগের দোসরদের রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৬৩৩ মামলা, জরিমানা ২৩ লাখ বেপরোয়া গাড়ি চালিয়ে বাংলাদেশে ঢুকে পড়া দুই ভারতীয় আটক পুলিশে ৩৬০০ কনস্টেবল নিয়োগ, আবেদন শুরু ১ অক্টোবর বিদেশি বিনিয়োগ টানতে উন্নত ব্যবসায়িক পরিবেশ তৈরির পরামর্শ আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান, যেতে হতে পারে কারাগারে ‘অজনা কারণে’ পেশাগত সনদ পাননি ৩ হাজারেরও বেশি নার্স চাল রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিলো ভারত দেশের উত্তরাঞ্চলে ভারী বৃষ্টি হতে পারে আজও আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন

ধামরাইয়ে সেই লম্পট শ্বশুর আটক, পুত্রবধূর মামলা দায়ের

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৯ মে, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ধামরাই)প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ের বালিয়া ইউনিয়নে ইন্ধরা গ্রামে পুত্রবধূকে ধর্ষণের চেষ্টা করা সেই শ্বশুর আমির আলী আমিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ধামরাই থানা পুলিশ তাকে আটক করে। পরে পুত্রবধূ তার শ্বশুরের বিরুদ্ধে ওই রাতেই একটি ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড়ের সৃষ্টি হয়।

উল্লেখ্য, প্রভাবশালী আমির আমিন তার ছেলে আরিফুল ইসলাম সৌদি আরব থাকায় একই বাড়িতে শ্বশুর শ্বশুড়ির সঙ্গে বসবাস করেন তার স্ত্রী অঞ্জনা। শ্বশুরের নজর ছিল ওই পুত্রবধূর দিকে।

ঘটনার দিন আম কেটে দেয়ার কথা বলে কৌশলে রাতের আঁধারে ছেলের বউয়ে ঘরে প্রবেশ করে শ্বশুর আমিন। সরল মনে শ্বশুরকে আম কেটে দেন পুত্রবধূ অঞ্জনা। আম খেয়ে লম্পট শ্বশুর ঘুমের ভান ধরে ছেলের বউয়ের ঘরের খাটের নিচে শুয়ে পড়ে। এ সময় পুত্রবধূও খাটে ঘুমিয়ে পড়ে।

ঘুমের সময় শ্বশুর পুত্রবধূকে জোর করে ধর্ষণের চেষ্টা করে। পরে সজাগ পেয়ে চিৎকার দেয়ার চেষ্টা করে সে। এরপর শ্বশুর কাউকে না বলার জন্য পুত্রবধূর কাছে মাফ চায়। কিন্তু ছেলের বউ ধর্ষণের চেষ্টা ঘটনা সকলের কাছে প্রকাশ করে দেন। এখন ঘটনাটি পুরো এলাকা তোলপাড়ের সৃষ্টি হয়।

নির্যাতিত প্রবাসী স্ত্রী জানান, ধর্ষণের চেষ্টার সময় তার হাতে পায়েও ধরেছি। কান্না করেছি। মেয়ে বলে স্বীকৃতি চেয়েছি। কিন্তু আমার এত কাকুতি সে শোনেনি। তাই সকলের কাছে ঘটনা প্রকাশ করে দেয়ায় সে আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। বরং আমাকে টাকা দেয়ার লোভ দেখিয়েছে সে। আমি তার কঠোর বিচার চাই।

ধামরাইয়ের কাওয়ালিপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে এসআই কামরুল ইসলাম জানান, এ ব্যাপারে শ্বশুরের বিরুদ্ধে পুত্রবধূ অঞ্জনা থানায় ধর্ষণের চেষ্টা মামলা দায়ের করেছে। আইনগতভাবেই তার বিচার হবে।

বাংলা৭১নিউজ/আরএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com