সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

ধাওয়া করে ডাকাত সর্দারকে ধরলেন ওসি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ৮ মে, ২০২২
  • ২৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাইক্রোবাস থামিয়ে ডাকাতির সময়ে গুলি ছুড়ে সেলিম মিয়া (৩৬) নামের এক ডাকাত সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৮ মে) ভোরে উপজেলার আড়াইহাজার-বিশনন্দী ফেরীঘাট সড়কের জালাকান্দি এলাকার একটি মশারির কারখানার সামনে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সেলিম মিয়া আড়াইহাজারের সালমদী গ্রামের সিরাজুলের ছেলে। তার কাছ থেকে দুটি বড় ছোরা ও লুট হওয়া ২ হাজার ৭০০ টাকা উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী মাইক্রোবাস চালক আরস আলী বাদী হয়ে পাঁচজনের নামে আড়াইহাজার থানায় মামলা করেছেন।

পুলিশ জানায়, সিলেট থেকে বাঞ্জারামপুর যাওয়ার পথে জালাকান্দীতে একটি মাইক্রোবাস থামায় ডাকাত দল। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা লুটে নেন ডাকাত সদস্যরা। ডাকাতি চলাকালীন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লার গাড়ি ঘটনাস্থল অতিক্রম করছিল। তিনি ডাকাতদের ধাওয়া করেন। এ সময় পাঁচ রাউন্ড গুলিও ছোড়েন তিনি। পরে পাঁচ সদস্যের ডাকাত দলের চারজন পালিয়ে গেলেও ডাকাত সর্দার সেলিম মিয়াকে গ্রেফতার করতে সক্ষন হন ওসি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় মামলা করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com