শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শান্তিতে নোবেল জিতলো জাপানি সংস্থা নিহন হিডানকিও যত দ্রুত সম্ভব নির্বাচন দিতে হবে: সেলিমা রহমান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সংবাদ সম্মেলন পণ্ড হলো হামলায় ডিমের দাম বৃদ্ধি, সেটা কারসাজি: উপদেষ্টা ফরিদা আখতার পূজা উদযাপন কমিটির নেতার অনুরোধেই মণ্ডপে যান শিল্পীরা : পুলিশ ‘সম্প্রীতির বাংলাদেশে সব ধর্মের মানুষ শান্তিতে বসবাস করে আসছে’ বিএনপির নাম করে কেউ কেউ ফায়দা লোটার চেষ্টা করছে: রিজভী ১০০ টাকার ওপরে সবজির কেজি, কাঁচামরিচ ৪০০ জাতিসংঘ শান্তিরক্ষী ঘাঁটিতে ইসরায়েলি হামলা, বিশ্বজুড়ে নিন্দার ঝড় নেত্রকোনায় নৌকা ডুবে দুই শিশুর মৃত্যু যুক্তরাষ্ট্রে হারিকেন মিল্টনের তাণ্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতি, নিহত ১০ টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান মিয়ানমার নৌবাহিনীর গুলিতে জেলে নিহত, বাংলাদেশের প্রতিবাদ পাকিস্তানে কয়লা খনিতে হামলা, ২০ শ্রমিক নিহত মধুমতির ভাঙনের ঝুঁকিতে স্কুল-মাদরাসা-মসজিদ বৈরুতে ইসরায়েলি হামলায় নিহত ২২, আহত ১১৭ বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত

ধর্ষণে অন্তঃসত্ত্বা বুদ্ধি প্রতিবন্ধী, গ্রেফতার তরুণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৯ নভেম্বর, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জের নিকলী উপজেলার ভাটিবরাটিয়া এলাকায় এক বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ১৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা হয়েছেন তিনি।

বুধবার (৯ নভেম্বর) ভোরে এ ঘটনায় অভিযুক্ত রিয়াজকে করিমগঞ্জ উপজেলার নোয়াপাড়া এলাকা থেকে গ্রেফতার করে নিকলী থানা পুলিশ।

গ্রেফতার আসামি মো. রিয়াজ (১৮) নিকলী উপজেলার ভাটিবরাটিয়া (মাইজপাড়া) এলাকার মো. শাহিন মিয়ার ছেলে।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনসুর আলী আরিফের নির্দেশনায় সারারাত অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, নিকলী উপজেলার ভাটিবরাটিয়া মাইজপাড়া এলাকার ১৬ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে একই এলাকার রিয়াজ তার বসত ঘরে নিয়ে একাধিকবার ধর্ষণ করে।

ওসি বলেন, মেয়েটিকে প্রথম ধর্ষণ করে ১১ জুলাই রাত ১১টার দিকে। এরপরেও একাধিকবার ধর্ষণ করে প্রতিবন্ধী মেয়েটিকে। এতে মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে গেলে তার পরিবারের কাছে বিষয়টি জানায়। পরে তাকে ৫ নভেম্বর কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা করালে সে ১৬ সপ্তাহের অন্তঃসত্ত্বা বলে জানান ডাক্তাররা। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা নিকলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

তিনি আরও বলেন, বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটিকে ধর্ষণের ঘটনাটি বিবেককে নাড়া দেয়। এ ঘটনায় অভিযুক্ত রিয়াজকে বুধবার ভোরে করিমগঞ্জ উপজেলার নোয়াপাড়া এলাকা থেকে আমরা গ্রেফতার করি। আজ তাকে আদালতে পাঠানো হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com