বুধবার, ২৯ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

দেড় মাস পর খুলছে বাগেরহাট মেরিন টেকনোলজি ক্যাম্পাস

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
  • ২১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির আলোচিত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সিরাজুল ইসলামকে নারায়ণগঞ্জে সিনিয়র ইন্সট্রাক্টর পদে বদলি করা হয়েছে। প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপ-সচিব শোভা শাহনাজ স্বাক্ষরিত এক আদেশ পত্রে এ তথ্য জানা গেছে। ২২ মার্চ স্বাক্ষরিত ওই আদেশ বাগেরহাট ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজিতে পৌছায় বলে কর্মরত শিক্ষকরা জানান।

আদেশে উল্লেখ করা হয়, ‘বাগেরহাটের ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সিরাজুল ইসলামকে সিনিয়র ইন্সট্রাক্টর পদে নারায়ণজগঞ্জ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজিতে এবং চাদপুরের আইএমটি ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনকে বাগেরহাট ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজিতে বদলী করা হয়।

এর আগে ২৮ ফেব্রুয়ারি ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সিরাজুল ইসলামকে সিরাজগঞ্জে বদলী করা হয়েছিল। কিন্তু ওই আদেশের পর জটিলতা দেখা দিলে  তা বাতিল করে নতুন বদলীর আদেশ দেন।

প্রসঙ্গত, বাগেরহাটের ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজির আলোচিত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সিরাজুল ইসলামের বিরুদ্ধে নানা অনিয়ম ও সেচ্ছাচারিতার অভিযোগে তুলে শিক্ষার্থীরা। তার অপসারণের দাবীতে   গত ১২ ফেব্রুয়ারী থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত বিক্ষোভ কর্মসুচি পালন করেন শিক্ষার্থীরা। ওই বেলা দুইটার দিকে অনির্দিষ্টকালের জন্য বাগেরহাট ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি বন্ধ ঘোষণা করে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরো।

সংশ্লিষ্ট দপ্তর জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক প্রশিক্ষন সাজ্জাদ হোসাইনকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়। গত ২৫ ফেব্রুয়ারী সরেজমিনে তদন্তে আসেন জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক প্রশিক্ষন সাজ্জাদ হোসাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com