বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
হঠাৎ বন্যার ঝুঁকিতে যে ৬ জেলা সীমার চেয়ে ৩০ গুণ বেশি ইউরেনিয়াম মজুত করেছে ইরান সম্পর্ক পরবর্তী স্তরে উন্নীত করতে চায় বাংলাদেশ-নেদারল্যান্ডস পাকিস্তানে তাপমাত্রা ছাড়ালো ৫২ ডিগ্রি সেলসিয়াস সাবেক আইজিপি বেনজীরকে দুদকে তলব ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট ২ জুন থেকে ইন্টারন্যাশনাল টেলি অ্যাওয়ার্ড জিতল সিসিমপুর ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো স্পেন শিশু ধর্ষণ মামলায় যুবককে আমৃত্যু কারাদণ্ড বাংলাদেশে ব্যবসা করতে চায় অ্যামাজন-বোয়িংয়ের মতো অনেক প্রতিষ্ঠান অবৈধ বিদেশিদের বিষয়ে তদন্ত করতে আইজিপিকে নির্দেশ হাইকোর্টের বাঘাইছড়িতে পাহাড় ধস, নিম্নাঞ্চল প্লাবিত ঝড়ে ভেঙে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেলো ইউপি সদস্যের মেঘনার তীররক্ষা বাঁধে ধস, মেরামতে নৌপুলিশ দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন আজিজ-বেনজীর ইস্যুতে সরকার বিব্রত নয়: কাদের ফিলিস্তিনপন্থি বিক্ষোভকারীদের দমন করবেন ট্রাম্প ১১ প্রকল্প অনুমোদন কর্ণফুলীতে হবে তীর সংরক্ষণ, নওগাঁয় আধুনিক সাইলো ‘১০ বছ‌রে ১৮১ সরকা‌রি কর্মকর্তার শা‌স্তি, ১৭০ জনকে অব্যাহতি’ রাষ্ট্রপতির কাছে তিন অনাবাসিক রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

দেশের মানুষ ভাল থাকলে সরকারও ভাল থাকে-বিদ্যুৎ প্রতিমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৬ মে, ২০১৮
  • ৩২৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কেরানীগঞ্জ(ঢাকা) প্রতিনিধি: বিদ্যুৎ জ্বালনী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন দেশের মানুষ ভাল থাকলে সরকারও ভাল থাকে। দেশের মানুষকে ভাল রাখার জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার যাযা করার দরকার তাই করছে।

পদ্মা নদী থেকে পাইপ দিয়ে রাঝধানী ঢাকাতে পানি আনা হবে। এই জন্য কেরানীগঞ্জে ওয়াশার ৪টি স্টেশন করা হবে। ঢাকা-মাওয়া মহাসড়ক ও ঢাকা-মাওয়া সংযোগ সড়কের আটলেনের নির্মান কাজ চলছে। এই জন্য সাময়িকভাবে কেরানীগঞ্জবাসীকে কিছু দুর্ভোগ পোহাতে হচ্ছে। তবে ভাল কিছু পেতে হলে সবাইকে একটু কষ্ট করতে হয়।

২০০৯ সালের পর থেকে কেরানীগঞ্জে যেভাবে বাড়িঘর নির্মান করা হয়েছে তাতে কেরানীগঞ্জের চেহারাটাই পাল্টে গেছে। সব জায়গায় উন্নয়নের ছোয়া লেগেছে। বিএনপির শাসন আমলে কেরানীগঞ্জে চাঁদাবাজ ও সন্ত্রাসীদের অভয়ারন্য ছিল। কিন্তু বর্তমান সরকারের আমলে কেরানীগঞ্জে কোন চাঁদাবাজ ও সন্ত্রাসীর জায়গা নেই।

তিনি আজ শনিবার আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে পূর্ব আগানগরে হাজী আলীমউল্লাহ কমপ্লেক্সে প্রজাপতি কনভেনশন সেন্টারে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

আগানগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মীর আসাদ হোসেন টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, আগানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, শূভাঢ্যা ইউপি চেয়ারম্যান হাজী মোঃ ইকবাল হোসেন, আগানগর সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আসরারুল হাসান আসু, আগানগর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন  সম্পাদক জাকির আহমেদ,দক্ষিন কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম প্রমুখ ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com