রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাগরে মাছ ধরায় নিষেধাজ্ঞা: জেলেরা বলছেন ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ মেট্রোরেলে ভ্যাট বসানো এনবিআরের ভুল সিদ্ধান্ত : ওবায়দুল কাদের ভাঙ্গায় চেয়ারম্যানপ্রার্থীর উঠান বৈঠকে হামলা-ভাঙচুর সিঙ্গাপুরে হঠাৎ মাথাচাড়া করোনার, আক্রান্ত প্রায় ২৬ হাজার বাংলাদেশ অর্থনীতি সমিতি সভাপতি কাজী খলীকুজ্জমান, সম্পাদক আইনুল ওএমএস–এ গাফলতি হলে জেল-জরিমানার হুঁশিয়ারি খাদ্যমন্ত্রীর এসএমই মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী একদল কুকুরের আক্রমণে প্রাণ গেলো যুবকের উখিয়ায় অস্ত্রসহ ৪ আরসা সদস্য গ্রেপ্তার বিশ্ববাজারে ইতিহাসের সর্বোচ্চ দামে সোনা বৃষ্টি হতে পারে সারাদেশে সফলতার সঙ্গে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি: মেয়র তাপস গবেষকদের দাবি: ভয়ঙ্কর পার্শ্বপ্রতিক্রিয়া কোভ্যাক্সিনের টিকায় কানে নজর কাড়লেন কিয়ারা ঢাকায় আসছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং লোন নিয়ে রিকশা কিনছি, এখন কিস্তি দেবো কি করে ট্রাম্পের মস্তিষ্ক বিকৃত, গণতন্ত্রের জন্য হুমকি বাইডেন মেসির ফেরার ম্যাচে শেষ মুহূর্তে জয় মিয়ামির ১১ বছর পর আরেক বাংলাদেশির এভারেস্ট জয় সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরও একজনের মৃত্যু

দেশকে নাস্তিকতা ও ধর্মহীনতার দিকে ঠেলে দেয়ার চক্রান্ত চলছে-মাওলানা ইসলামাবাদী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, কক্সবাজার ব্যুবো : হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীর সৌদিআরবের-রিয়াদ সফরকালে এক সংবর্ধনা এবং ওলামা ও সুধী সম্মেলন অনুষ্ঠিত হয়। রিয়াদের বাঙ্গালী কমিনিটিতে জুমাবার অনুষ্ঠিত সৃ্ম্মেলনে সভাপতিত্ব করেন মাওলানা হোসাইন হাবিবুর রহমান।
সৌদিআরব রিয়াদ শাখা হেফাজতে ইসলাম আয়োজিত এ সম্মেলনে উপস্থিত ছিলেন, রিয়াদ শাখার সেক্রেটারি মাওলানা আবদুস সালাম পাটোয়ারী, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইমরান নকীব, মাওলানা সুহাইলুল্লাহ ফুজাইল, মাওলানা আবু সাঈদ, মাওলানা ওসমান, মাওলানা আবুল হোসেন, মাওলানা জুবাইর, মাওলানা জামাল উদ্দীন, মাওলানা সিরাজসহ রিয়াদ শাখার নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে মাওলানা হেলাল উদ্দিন জমিরুদ্দীনকে সভাপতি, মাওলানা আবদুস সালাম পাটোয়ারীকে সাধারণ সম্পাদক, মাওলানা ইমরান নকীবকে সাংগঠনিক সম্পাদক, মাওলানা জামানকে অর্থসম্পাদক এবং মাওলানা লোকমানকে প্রচার সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট হেফাজত ইসলাম রিয়াদ শাখার কমিটি নবায়ন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেছেন, বাংলাদেশে মুসলমানদের ধর্মবিশ্বাস, মূল্যবোধ এবং নীতি-নৈতিকতাকে মুছে ফেলার মাধ্যেমে দেশকে ধর্মহীন ও নাস্তিকতার দিকে ঠেলে দেয়ার চক্রান্ত চলছে।
তিনি বলেন, শিক্ষা আধুনিক করার নামে কুরআনের শিক্ষা থেকে মুসলিম সন্তানদের দূরে রাখার চক্রান্ত করা হচ্ছে। শিক্ষানীতি ধর্মহীন করা হচ্ছে। ফরজ আমল জিহাদকে পাঠ্যবই থেকে বাদ দিয়ে উপনৈবেশিক সনাতনী আচার, অর্চনা, উৎসব ও উদযাপনকে সংস্কৃতি চর্চার নামে পাঠ্যবইয়ে স্থান দেয়া হচ্ছে। ফলে শিক্ষার্থীরা নাস্তিকতার পথে হাঁটছে। এমন চক্রান্ত কখনো বরদাশত করা হবে না।
তিনি আরো বলেন, কুরআনি শিক্ষা বাদ দিয়ে ধর্মহীন, নৈতিকতাহীন শিক্ষাব্যবস্থার ফলে প্রশ্নপত্র ফাঁস রোধ করা যাচ্ছে না। শিক্ষাপ্রতিষ্ঠানগুলো সন্ত্রাস খুনের মতো ঘৃণিত অপকর্ম বৃদ্ধি পাচ্ছে। দেশে ঘুষ ও দুর্নীতির সয়লাব চলছে।
আজিজুল হক ইসলামাবাদী বলেন, হেফাজত দ্বীনের জন্য রক্ত ঝরানো বৃহত্তম অরাজনৈতিক সংগঠন। রাসুস সা. এর মর্যাদা রক্ষায় শাপলা চত্বরে শাহাদাতের নজরানা পেশ করেছে। হেফাজত রাষ্ট্রীয় জুলুমের স্বীকার। নাস্তিক্যবাদী গোষ্ঠী ও তাদের দোসরদের ষড়যন্ত্র বন্ধ না হলে প্রয়োজনে ওলামায়ে কেরাম আরো ব্যাপক আন্দোলন গড়ে তুলতে প্রস্তুত রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com