বুধবার, ২২ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
১৫৬ উপজেলায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা মত প্রকাশের স্বাধীনতায় ১২৮তম বাংলাদেশ পানিতে ডুবে দুই সন্তানের মৃত্যু, শোকে বারবার মূর্ছা যাচ্ছেন মা ঘর পাচ্ছে আরও ২০ হাজার ভূমিহীন পরিবার বাংলাদেশে চালের উৎপাদন বেড়েছে চারগুণেরও বেশি বাজার মনিটরিংয়ের বিষয়টি আবার সচল করা হবে জামায়াত নেতা এটিএম আজহারের দুই বছরের কারাদণ্ড নিষেধাজ্ঞায় তাদের অপকর্ম থামেনি: ফখরুল ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা চট্টগ্রামে নির্বাচনে সংঘর্ষ, অতিরিক্ত পুলিশ মোতায়েন উপজেলা নির্বাচন : স্ট্রোক করে মারা গেছেন ১ ভোটার ও ১ আনসার ‘ভাইদের কোনো লাইসেন্স ছিল প্রমাণ দিতে পারলে শাস্তি মেনে নেব’ ভূতের গলিতে নির্মাণাধীন ভবনে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু পুলিশি বাধায় বাংলাদেশ ব্যাংকের সামনে যেতে পারেনি গণসংহতির মিছিল ‘আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার কোনো মন্তব্য নেই’ ভিসানী‌তির অধীনে সাবেক সেনাপ্রধানকে নিষেধাজ্ঞা দেয়নি যুক্তরাষ্ট্র কুড়িগ্রামে জাল ভোট দিতে গিয়ে আটক ১, ১৫ দিনের সাজা রাইসির হেলিকপ্টার বিধ্বস্তে মার্কিন ভূমিকার অভিযোগ অস্বীকার যুক্তরাষ্ট্রের গোটা বাংলাদেশ কাঁটাতারের বেড়ায় আটকে আছে : রিজভী শরীয়তপুরে চেয়ারম্যানপ্রার্থীর সমর্থকদের হামলায় ১০ সাংবাদিক আহত

দুর্ভোগে পড়া যাত্রীদের মাঝে স্বস্থি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২২ মে, ২০১৮
  • ৮৬ বার পড়া হয়েছে
ধর্মঘট পালন করা শ্রমিকদের একাংশ

বাংলা৭১নিউজ, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলা-মোরেলগঞ্জ আঞ্চলিক মহাসড়কের অনির্দিষ্টকালের বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। বাস মালিককে মারধর ও আঞ্চলিক মহাসড়কে অটোভ্যান চলাচল বন্ধের দাবীতে এবং উপজেলার সকল সড়কে অটো ভ্যান রিক্সা চলাচল করতে দেয়ার দাবীতে পাল্টাপাল্টি ডাকা ধর্মঘটের ৩০ ঘন্টা পর সোমবার বিকেল ৪টার দিকে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তার হস্তক্ষেপে সমঝোতার পর বাস মালিক সমিতি নেতারা ও অটোভ্যান চালকরা তাদের আল্টিমেটার তুলে নেন।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিংকন বিশ্বাস জানান, বিকেল ৪টায় তার কার্যালয়ে উভয় পক্ষের নেতাদের নিয়ে সভা করা হয়। যাত্রীরা স্বাধীনভাবে তাদের সুবিধামতো চলাচল করবে এবং সবধরণের যানবাহন নিয়ম শৃঙ্খলা মেনেই সড়কে চলবে বলে সিদ্ধান্ত হয় সভায়। এর পর থেকেই সড়কে যাত্রীবাহী যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

সভায় শরণখোলা উপজেলা পরিষদে চেয়ারম্যান মো. কামাল উদ্দিন আকন, ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, ওসি মো. কবিরুল ইসলাম, ধানসাগর ইউনিয়ন পিরষদের চেয়ারম্যান মইনুল ইসলাম টিপু, বাস মালিক সমিতির সভাপতি শামীম আহসান পলাশ, মোরেলগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি আলমগীর হোসেন বাদশা প্রমূখ উপস্থি ছিলেন।

এর আগে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে মহা সড়কে অটো ভ্যান, রিক্সা, নছিমন ,টমটম ও ইজিবাইক চলাচল বন্ধের দাবীতে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ ঘোষনা করেন বাগেরহাটের শরণখোলা-মোরেলগঞ্জ ও মংলা বাস ও মিনিবাস মালিক সমিতি ও শ্রমিকরা। প্রতিবাদে উপজেলার সকল সড়কে অটো ভ্যান রিক্সা চলাচল করতে দেয়ার দাবীতে পাল্টা ধর্মঘটের ডাক দেয় অটো ভ্যান রিক্সা ও ইজিবাইক সমিতি।

এ রুটে প্রতিদিন ৩০টি লোকাল ও ২৫টি দুর পাল্লার পরিবহন যাতায়াত করে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার বাস ও অটো ভ্যান রিক্সা চলাচল স্বাাভাবিক হওয়ায়  দুর্ভোগে পড়া যাত্রীদের মধ্যে স্বস্থি ফিরে এসছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com