বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

দুবাইয়ে পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে শাহরুখ পুত্র!

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে
শাহরুখ পুত্র আরিয়ান খান এবং কন্যা সুহানা খান সম্প্রতি দুবাইতে একটি পার্টিতে অংশগ্রহন করেছিলেন। গত বছরের শেষদিকে আয়োজিত সেই পার্টির কিছু ছবি অনলাইনে প্রকাশিতও হয়েছিল। পার্টিতে আরিয়ান-সুহানার সাথে যোগ দিয়েছিলেন বলিউড নির্মাতা করণ জোহর ও অভিনেত্রী নোরা ফাতেহি। নেটিজেনরা আরিয়ানের সাথে নোরার উপস্থিতিকে ভিন্ন কিছু উল্লেখ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছিলেন। তবে সেই প্রচারনা পাত্তা পায়নি আরিয়ান ভক্তদের কাছে। তবে এবার সেই পার্টির আরেকটি ছবি প্রকাশ হয়েছে অনলাইনে। ছবিতে আরিয়ানকে পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানের সঙ্গে পোজ দিতে দেখা গেছে। ছবিটি প্রকাশ হওয়া মাত্র রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের ছবিটি নতুন করে গুজব সৃষ্টি করেছে বলিউডের বাতাসে। নেটিজেনরা বলছেন, পাকিস্তানি অভিনেত্রীর সাথে আরিয়ানের ঘনিষ্টতা রয়েছে। তাদের ডেটিংয়ের গুঞ্জনও তুলতে শুরু করেছেন অনেকে।

সাদিয়া খানের পোস্ট

পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খান সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিজে আরিয়ানের সাথে তোলা ছবিটি শেয়ার করেছেন। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, নববর্ষের আগের ছবি। ছবিতে সাদিয়াকে একটি কালো পোশাক ও একটি কালো ওভারকোটে দেখা যাচ্ছে। আরিয়ান খান একটি মেরুন টি-শার্ট এবং একটি সাদা জ্যাকেটের সাথে নীল ডেনিম পরেছিলেন।

তারা একে অপরকে জড়িয়ে পাশাপাশি দাঁড়িয়ে পোজ দিয়েছিলেন। ছবিটি প্রকাশ হওয়া মাত্র মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে ভক্তদের মাঝে। কারো মতে, অভিনেত্রী আরিয়ানের বন্ধু হতে পারে। আবার কারো মতে, বন্ধুত্বের বাইরেও হয়তো অনেক কিছু রয়েছে। ছবিটি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম স্টোরিজে প্রকাশ করেছিলেন যা ২৪ ঘন্টা পর স্টোরিজ থেকে মুছে গেছে।

৩৫ বছর বয়সী সাদিয়া খান একজন পাকিস্তানি অভিনেত্রী। ‘ইমান-এ খুদা অর মোহাব্বাতে’ টিভি শোতে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পান। তাকে সর্বশেষ ২০১৯ সালে টিভি শো ‘মরিয়ম পেরিয়েরা’তে দেখা গেছে।

এদিকে শাহরুখপুত্র আরিয়ান খান শীঘ্রই একটি ওয়েব সিরিজের লেখক হিসেবে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তিনি স্ক্রিপ্ট লেখাও শেষ করেছেন। বাবার প্রোডাকশন হাউজ ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ এর ব্যানারে নির্মিত হতে যাওয়া সিরিজটির পরিচালনাও করবেন আরিয়ান। সিরিজটির নির্মাণ কাজ এ বছর শুরু হতে যাচ্ছে।

সূত্র : হিন্দুস্তান টাইমস,

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com