বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাতক্ষীরায় পাউবো’র কাজে দূর্নীতি: ব্যবস্থা নেওয়ার নির্দেশ প্রতিমন্ত্রীর স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে লক্ষ্য করে গুলি, অবস্থা আশঙ্কাজনক টিসিবির জন্য ১০ হাজার টন মসুর ডাল কিনছে সরকার কিশোরীকে ধর্ষণের পর হত্যা, মৌলভীবাজারে দুজনের মৃত্যুদণ্ড রোহিঙ্গা ক্যাম্পে নাশকতা চালাতে পাহাড়ে আস্তানা গাড়েন আরসা সদস্যরা দুরারোগ্য রোগে আক্রান্তদের দ্রুত আর্থিক সহায়তা দেওয়ার সুপারিশ ২য় ধাপের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫৪৫৬ প্রার্থী ফের চোখ রাঙাচ্ছে ডেঙ্গু, একদিনে কাড়লো ৩ প্রাণ খালে ময়লা ফেললে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে: মেয়র আতিক ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত বিশ্বকাপ খেলতে রাতে দেশ ছাড়ছে বাংলাদেশ দল গাইবান্ধায় ধান কাটার সময় বজ্রপাতে দুইজনের মৃত্যু বাংলাদেশ ব্যাংকে প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না হলে কঠোর আন্দোলন জাল জন্মনিবন্ধন তৈরি চক্রের দুই সদস্য গ্রেপ্তার কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট দেশের ১৩ গুণীজনকে সম্মাননা প্রদানের উদ্যোগ রাষ্ট্রীয় চুক্তির মাধ্যমে এক লাখ ৭০ হাজার টন সার কিনবে সরকার খুলনা বিভাগে বিদ্যুতের ২৫টি উপকেন্দ্র, ব্যয় হবে ৬০৮ কোটি টাকা বাংলাদেশের সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ করতে চায় যুক্তরাষ্ট্র আত্মসমালোচনা ছাড়া প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়: ধর্মমন্ত্রী

দুই রাইস মিল মালিককে জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মে, ২০১৮
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহারে চালকলে পাটের বস্তা ব্যবহার না করে প্লাষ্টিক বস্তা ব্যবহার করার অপরাধে দুই রাইসমিল মালিকের ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এগুলো হলো- সান্তাহার পূর্ব ঢাকা রোড এলাকায় দোলা রাইস মিল মালিক সাহার আলীর ৭ হাজার ও লোকমান সাটার মিল মালিক লোকমানকে ৭হাজার টাকা জরিমানাসহ মিল বন্ধ রাখার নির্দেশ দেয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় উপজেলা নির্বাহি অফিসার ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট সাদেকুর রহমান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই জরিমানা করেন।

 

মদ পান করার আপরাধে সাজা

বগুড়ার সান্তাহারে মদ পান করার আপরাধে শকিল আহমেদ (২৭) নামের এক ব্যাক্তিকে ভ্র্যাম্যমান আদালতের মাধ্যে ১০দিন সাজা প্রদান কর হয়।

সোমবার দিবাগত রাত ৮ টারদিকে শহরের মালগুদাম এলাকায় মদ্যপান  করে ঘোরাফেরা করার সময় স্থানীয় রেলওয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে ভ্য্যাম্যমান আদালতের মাধ্যেমে তাকে ১০দিন বিনাশ্রম কারাদন্ড প্রদান কর হয়। আদমদীঘি উপজেলা নির্বাহী আফিসার সাদেকুর রহমান এই রায় দেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com