রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম বিপৎসীমার ওপরে তিস্তার পানি আঙুলের ছাপের সমস্যায় ৫ লাখের বেশি এনআইডি মাঠে আলোর স্বল্পতা, দ্বিতীয় সেশনের খেলা শুরু হতেও দেরি কারামুক্ত শীর্ষ সন্ত্রাসীরা অপরাধ করলেই ব্যবস্থা: ডিএমপি কমিশনার বিএনপির ঢাকা মহানগর উত্তর কমিটি বিলুপ্ত বিমানবন্দর সংলগ্ন এলাকাকে ‘নীরব এলাকা’ ঘোষণা টাঙ্গাইলে যুবকের হাত-পা ভাঙা মরদেহ উদ্ধার পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ৬, আহত ৮ সাত ম্যাচ পর হারের মুখ দেখলো বার্সেলোনা লেবাননে অবস্থানরত বাংলাদেশিদের যে বার্তা দিলেন রাষ্ট্রদূত ময়মনসিংহে ফের ট্রেন অবরোধ করে বিক্ষোভ সাবেক আইজিপি আব্দুল্লাহ আল মামুন ৪ ও কাউন্সিলর মানিক ৫ দিনের রিমান্ডে লেবাননে ইসরায়েলি হামলায় ২ লাখ মানুষ বাস্তুচ্যুত: জাতিসংঘ সুনামগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জেলের মৃত্যু ছাত্রলীগের বিরুদ্ধে মামলা ও গণতদন্ত কমিশন গঠন করা হবে : হাসনাত তিস্তার পানি বেড়ে নিম্নাঞ্চল প্লাবিত, পানিবন্দি ৩ হাজার মানুষ ভয়াবহ বন্যায় নেপালে নিহত শতাধিক মিয়ানমারে যাচ্ছেন ১২৩ বিজিপি-সেনা, ফিরছেন ৮৫ বাংলাদেশি সালমান-আনিসুল-নুর আরও এক হত্যা মামলায় গ্রেপ্তার কারাগারে মাহমুদুর রহমান

দুই গরু ব্যবসায়ীকে কুপিয়ে টাকা লুট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(চুয়াডাঙ্গা)প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দুই গরু ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় দুই লাখ টাকা লুট করে নিয়েছে ডাকাতরা। সোমবার (২ মার্চ) রাতে উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে গরু ব্যবসায়ী নাসির উদ্দীন (৫২) ও আব্দুর রহিম (৫০) গুরুতর আহত হয়েছেন।

পুলিশ জানায়, আলমডাঙ্গা উপজেলার গোয়ালবাড়ি গ্রামের নাসির উদ্দীন ও রোয়াকুলি গ্রামের আব্দুর রহিমসহ বেশ কয়েকজন ডুগডুগি পশুরহাটে গরু বিক্রি করে নিজ গ্রামে ফিরছিলেন। রাত ৮টার দিকে কৃষ্ণপুর গ্রামের মাঠে পৌঁছালে ৮/১০ জন সশন্ত্র ডাকাত তাদের ঘিরে ধরেন। এ সময় ডাকাতরা এলোপাতাড়ি কুপিয়ে দুই গরু ব্যবসায়ীকে জখম করে টাকা লুট করে পালিয়ে যায়।

আহত গরু ব্যবসায়ী নাসির উদ্দীন জানান, ডাকাতরা তার কাছ থেকে ১ লাখ ৮২ হাজার টাকা ও রহিমের কাছ থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। এ সময় তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

আলমডাঙ্গা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) গাজী শামিম জানান, ডাকাতদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com