সোমবার, ১৪ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টমটমচালক হত্যা মামলায় ফেনীর সাবেক এমপি রহিম উল্ল্যাহ কারাগারে হজ নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা মেডিক্যাল রিপোর্ট প্রকাশ করে ট্রাম্পের ওপর কমলার চাপ সাকিব কী দেশে ফিরতে পারবেন? যা বললেন ক্রীড়া উপদেষ্টা ইউক্রেনের আকাশে রাশিয়ার গোপন অস্ত্র ধ্বংসের রহস্য! ১৯৩৭ বোতল ফেনসিডিলসহ ৫ মাদক কারবারি র‍্যাবের জালে লুঙ্গি দিয়ে মোড়ানো পোটলা থেকে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির প্লাস্টিকের বিকল্প ব্যবহারে এনবিআরের ১০ নির্দেশনা অযথা সময় নষ্ট না করে নির্বাচনের ব্যবস্থা করুন: গয়েশ্বর আশরাফুল হত্যা: কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার পাকিস্তানে জাতিগত সহিংসতায় ১৫ জন নিহত ঢাকায় যেসব সড়ক এড়িয়ে চলতে হবে আজ সেনা ও র‌্যাবের পোশাক পরে ডাকাতি, গ্রেফতার ৬ ৪৩তম বিসিএসের চাকরিপ্রার্থীরা সুখবর পেতে পারেন পূজার ছুটি শেষে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমেই জনগণের আকাঙ্ক্ষা পূরণ হবে : ইশরাক সমালোচকদের স্বাগত জানিয়ে যা বললেন ধর্ম উপদেষ্টা বেতার যন্ত্রপাতি আমদানি, ব্যবহার ও বাজারজাতে নতুন নির্দেশিকা লক্ষ্মীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু বিমানে পেজার ও ওয়াকিটকি নিষিদ্ধ করলো ইরান

দুই কাউন্সিল প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিল প্রার্থী ও তাদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সোমবার (১২ জুন) দুপুরে ৫ নম্বর ওয়ার্ডের নাগেরচর মহিলা ভোটকেন্দ্রে উটপাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর হোসেন ও ডালিম প্রতীকের প্রার্থী শব্দর আলী ভূঁইয়ার মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনা কয়েকজন আহত হলেও তাৎক্ষণিকভাবে তাদের নাম-ঠিকানা পাওয়া যায়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

jagonews24

প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান বলেন, ৫ নম্বর ওয়ার্ডের নাগেরচর মহিলা কেন্দ্রে ভোট দিতে এসে দুই নারী তর্ক বিতর্কে জড়িয়ে যান। এসময় কেউ একজন জাহাঙ্গীরের পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। এ ঘটনায় তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী শব্দর ভূঁইয়াকে সন্দেহ করেন। এরপরই তারা একে অপরের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে যান।

jagonews24

তিনি আরও বলেন, ঘটনাটি বাগবিতণ্ডা থেকে হাতাহাতির পর্যায়ে চলে যায়। এক পর্যায়ে জাহাঙ্গীর হোসেনের সমর্থকরা পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটান। দুই পক্ষের অনুসারীদের মধ্যে কিছুক্ষণ সময় ধরে ধাওয়া-পাল্টাধাওয়া চলে। পরে প্রশাসনের কর্মকর্তারা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। কয়েকজন আহত হলেও তাদের নাম বলতে পারছি না।

এ ব্যাপারে এই কেন্দ্রের নির্বাহী ম্যাজিস্ট্রেট দিলশাদ জাহান বলেন, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। মারামারির বিষয়টি দেখা হচ্ছে। বর্তমানে বিপুল সংখ্যক আইন-শৃঙ্খলা বাহিনী ওই কেন্দ্রে মোতায়েন রয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com