রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

দিনাজপুরে পীর ও নারী মুরিদকে গলা কেটে গুলি করে হত্যা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭
  • ১৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,দিনাজপুর: দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জে এক পীর ও তার এক মুরিদকে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার রাত পৌনে ৮টার দিকে সেতাবগঞ্জের দৌলা গ্রামে ওই পীরের খানকায় এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত ফরহাদ হোসেন চৌধুরী (৬৮) দৌলা খানকার পীর হিসেবে পরিচিত। তিনি দিনাজপুর পৌর বিএনপির সাবেক সভাপতি। তিনি পৌর মেয়র পদে নির্বাচন করে দলীয় কোন্দরের কারণে হেরে যান। নির্বাচনে হেরে গিয়ে দলে নিষ্ক্রিয় হয়ে পড়েন।

আর নিহত নারী মুরিদের নাম রুপালী বেগম (২২)। তিনি ফরহাদ হোসেন চৌধুরীর গৃহকর্মীও ছিলেন।

পীরের এক আত্মীয় জানান, সোমবার বিকালে ফরহাদ হোসেন চৌধুরী দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গার বাড়ি থেকে ব্যক্তিগত গাড়িতে করে দৌলা গ্রামের খানকায় যান। সেখানে গ্রামের বাড়িতে ওঠেন। পরে ওই বাড়ি থেকে একশ’ গজ দূরে অবস্থিত খানকায় এশার নামাজ পড়তে যান। এশার নামাজের আজান দিলে তিনি খানকায় যান। সেখানে পীর ও তার নারী মুরিদের ওপর হামলা চালায় কয়েকজন দুর্বৃত্ত। এ সময় তারা এই দু’জনকে ধারালো অস্ত্র দিয়ে গলা কাটে। পরে মৃত্যু নিশ্চিত করতে গুলিও করে। গুলির শব্দ শুনে স্থানীয়রা খানকায় গিয়ে পীর ও নারী মুরিদের গলাকাটা লাশ দেখতে পায়। ততক্ষণে দুর্বৃত্তরা সটকে পড়ে।

খবর পেয়ে দিনাজপুর জেলা পুলিশ সুপার হামিদুল আলম ঘটনাস্থলে ছুটে যান। রাত সাড়ে ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থল ঘিরে রাখে। বোচাগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম বলেন, সঙ্গীয় ফোর্স নিয়ে তিনি ঘটনাস্থলে আছেন। লাশের সুরতহাল রিপোর্টসহ পরবর্তী প্রক্রিয়া চলছে।

স্থানীয়রা ধারণা করছেন, খানকার ত্বরিকা নিয়ে দ্বন্দ্বেই এ হত্যাকাণ্ড ঘটতে পারে। তবে স্থানীয় সুফি মহলের ধারণা, নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামা’আতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) এ হত্যাকাণ্ডে জড়িত থাকতে পারে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com