রবিবার, ২৩ জুন ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
গ্রাহক ২২ কোটি ৬৫ লাখ, লেনদেন ১ লাখ ৪৫ হাজার কোটি টাকা শুধু আইন প্রণয়নের মধ্যে সংসদ সদস্যদের কাজ সীমাবদ্ধ নয় : স্পিকার ২০৪১ সালের আগেই বাংলাদেশ উন্নত সমৃদ্ধ দেশে রূপান্তরিত হবে বাসে তুলে গরুর ব্যাপারীদের সর্বস্ব লুট, গ্রেফতার ১০ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের বিবৃতিতে উদ্বেগ বিএফইউজে ও ডিইউজের খালেদা জিয়ার অবস্থা ক্রিটিক্যাল: ফখরুল যুক্তরাজ্যের সবচেয়ে ধনী পরিবার হিন্দুজা’র ৪ সদস্যের কারাদণ্ড সুনামগঞ্জে বানবাসি মানুষের দুর্ভোগ বাড়ছেই সেনাবাহিনী প্রধানের বিদায়ী দরবার অনুষ্ঠিত মার্কিন বিমানবাহী রণতরি দক্ষিণ কোরিয়ায় পৌঁছল মিয়ানমারে তীব্র সংঘাত বাংলাদেশে ঢুকতে পারে আরও রোহিঙ্গা কমলাপুরে চট্টলা এক্সপ্রেস ট্রেনে আগুন এখনো স্বাভাবিক হয়নি টেকনাফ-সেন্টমার্টিনে নৌযান চলাচল তিন বোর্ডের এইচএসসি-সমমান পরীক্ষা স্থগিতের বিজ্ঞপ্তি প্রকাশ বিশ্ববাজারে সোনার দামে ব্যাপক অস্থিরতা মোদীর সঙ্গে বৈঠক ফলপ্রসূ হয়েছে: প্রধানমন্ত্রী কাবার চাবি সংরক্ষক শায়েখ সালেহের ইন্তেকাল রাষ্ট্রপতির সঙ্গে সেনাবাহিনী প্রধানের বিদায়ী সাক্ষাৎ সেতু ভেঙে খালে বরযাত্রীবাহী গাড়ি, নিহত ১০ ঢাকা রেলওয়ে স্টেশনের ম্যানেজারকে দেখতে হাসপাতালে রেলমন্ত্রী

দিনাজপুরে তাপমাত্রা বাড়লেও শীতের তীব্রতা কমেনি

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩
  • ১৫ বার পড়া হয়েছে

ঘন কুয়াশা তীব্র শীত আর কনকনে ঠাণ্ডায় কাঁপছে দিনাজপুরের মানুষ। তাপমাত্রা বাড়লেও শীতের তীব্রতা কমেনি। শীত নিবারণে মানুষকে আগুন জ্বালিয়ে তাপ পোহাতে হচ্ছে। রাস্তা-ঘাট ফাঁকা, প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হচ্ছে না। সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। 

রোববার (২২ জানুয়ারি) সকাল ৯টায় জেলার তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯.২ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের আদ্রতা ৯৪ শতাংশ।

রোববার (২২ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর আবহাওয়া অধিদপ্তরের কর্মকর্তা আসাদুজ্জামান।

তিনি জানান, আজ সকাল ৯টায় দিনাজপুরে সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৯.৩ ডিগ্রি সেলসিয়াস এবং বাতাসের আদ্রতা ৯৫ শতাংশ।

তিনি আরও জানান, গতকাল একই সময় তাপমাত্রা ছিলো ৮.৭ ডিগ্রি সেলসিয়াস। বাতাসের আদ্রতা ছিলো ৮৯ শতাংশ।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com