রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন সমাজকল্যাণ উপদেষ্টার প্রশ্ন সংস্কার ছাড়া নির্বাচন নিতে পারবেন

দিনাজপুর থেকে ঝালকাঠি নেওয়ার পথে ৪০০ বস্তা চাল ‘ছিনতাই’

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

দিনাজপুর থেকে ট্রাকবোঝাই চাল নিয়ে ঝালকাঠি যাওয়ার পথে চালককে আহত করে ৪০০ বস্তা চাল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। ছিনতাই হওয়া চালের মূল্য ৭ লাখ ২০ হাজার টাকা বলে জানা গেছে।

এদিকে, ট্রাক বন্দোবস্তকারী শ্রমিক ইউনিয়নের এক নেতার অভিযোগ, তিনি ট্রাক ও চালের খোঁজ নিতে গিয়ে হুমকির মুখে ফিরে এসেছেন।

দিনাজপুর জেলা ট্রাক ট্যাংক-লরি কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের বটতলী কেন্দ্রীয় ট্রার্মিনাল উপ-কার্যালয়ের ট্রাক ভাড়ার বন্দোবস্তকারী শ্রী বিপ্লব কুণ্ডু জানান, ঝালকাঠি সদর উপজেলার আদিল মুড়ির মিলের মালিক তরিকুল ইসলাম চাল বহনের জন্য তার কাছে ট্রাক ভাড়া চান। এতে দিনাজপুর শহরের বড়বন্দর মা মনসা ভাণ্ডারের মালিক সুবল ঘোষের সঙ্গে আলোচনা করে তিনি ট্রাকটি ভাড়া করে দেন।

গত ২০ এপ্রিল দিনাজপুর সদরের রানীগঞ্জ মোড়ের যমুনা অটো রাইস মিল থেকে দুপুর ২টার দিকে ট্রাকে করে ৪০০ বস্তা মুড়ির চাল নিয়ে ঝিনাইদহের আরাপপুর গ্রামের মো. শরিফুল ইসলামের ছেলে গাড়ির মালিক ও চালক মো. আল আমিন হোসেন ঝালকাঠির আদিল মুড়ি মিলের উদ্দেশে রওয়ানা দেন।

এর দুইদিন পর ২২ এপ্রিল চাল ক্রেতা মো. তরিকুল ইসলাম মোবাইল ফোনে বিপ্লব কুণ্ডুকে জানান, চালের ট্রাক তার মিলে পৌঁছায়নি। অনেক খোঁজাখুঁজির পর জানা যায়, ট্রাকটি চাল নিয়ে কুষ্টিয়া পৌঁছালে খোশালবাড়ী নামে এক জায়গায় চালককে আহত করে কে বা কারা চালগুলো ছিনতাই করে নিয়ে যায়। পরে চালককে আহত অবস্থায় কুষ্টিয়া হাসপাতালে পাওয়া যায়।

তিনি আরও জানান, খবর পাওয়ার পর চালকের সঙ্গে দেখা করতে গেলে চালকের ভগ্নিপতি ঝিনাইদহ সদরের ঘোড়ামারা গ্রামের মো. জবেদ আলী মোল্লা তাকে হুমকি দেন। এসময় তিনি বলেন, ‘কারও সঙ্গে দেখা হবে না। আপনারা চলে যান, না হলে মেরে ফেলে লাশ গুম করে দেবো।’

এ বিষয়ে বিপ্লব কুণ্ডু বাদী হয়ে দিনাজপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জিডির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছিনতাই হওয়া চাল উদ্ধারে পুলিশের তৎপরতা অব্যাহত আছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com