শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গুলশানে দুইজনকে গলাকেটে হত্যা আজ মধ্যরাতে ইন্টারনেট সেবা ৪ ঘণ্টা বিঘ্নিত হতে পারে বেঁচে আছেন হিজবুল্লাহ প্রধান দেড় ঘণ্টা অপেক্ষা করে হোটেলে ফিরেছেন শান্তরা ইসির ৩৫ কর্মকর্তাকে বদলি-পদায়ন নেতানিয়াহু মঞ্চে ওঠার সঙ্গে সঙ্গেই খালি জাতিসংঘের অধিবেশন কক্ষ জাতিসংঘে ড. ইউনূসের ভাষণ, যা বললেন ডুজারিক ভারত নিয়ে আলাদা করে কিছু বলতে চাই না: জামায়াত আমির ‘পানি বেড়ে তলিয়ে গেছে রাস্তাঘাট, অনেক কষ্টে আছি’ সাইবার মামলায় গ্রেফতার না করতে বলা হয়েছে: নাহিদ জান্তা সরকারের সংলাপের প্রস্তাব প্রত্যাখ্যান বিদ্রোহীদের বাসায় গ্যাস লিকেজ থেকে আগুন, শিশুসহ বাবা-মা দগ্ধ কী কারণে অভিনেত্রী উর্মিলার ৮ বছরের সংসার ভাঙছে? সাতক্ষীরায় ৭০ গ্রাম প্লাবিত, পানিবন্দি ৩০ হাজার পরিবার রাজবাড়ীতে বিএনপির দুই গ্রুপে সংঘর্ষ, সেনাবাহিনীর হাতে আটক ৩ সেনা কর্মকর্তা তানজিম হত্যা: আরও দুই আসামি গ্রেপ্তার বৈরুতে আবাসিক ভবনে ইসরায়েলের দফায় দফায় হামলা সাবেক প্রতিমন্ত্রী দারাসহ ৬০ জনের বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক তথ্য জানার অধিকার দিবস আজ সুশাসন প্রতিষ্ঠায় জনগণের তথ্যের অধিকার নিশ্চিতকরণের বিকল্প নেই

দিনাজপুর এবার রেল লাইনে স্লিপার তুলে নাশকতার চেষ্টা

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ১৩ বার পড়া হয়েছে

দিনাজপুরের বিরামপুরে রেল লাইনে স্লিপার তুলে নাশকতার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এতে অল্পের জন্য রক্ষা পেয়েছেন রুপসা এক্সপ্রেসে শতাধিক যাত্রী। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত ১১টার দিকে বিরামপুর রেলস্টেশনের আউটারে এ ঘটনা ঘটে।

জিআরপি পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে বিরামপুর রেল স্টেশনের আউটারে লাইনের ওপর কয়েকটি স্লিপার তুলে রাখে দুর্বৃত্তরা। এসময় পার্বতীপুর থেকে ছেড়ে আসা খুলনাগামী আন্তঃনগর রুপসা এক্সপ্রেসের লোকোমোটিভ মাস্টার আব্দুর রাজ্জাক ও সহকারী লোকোমোটিভ মাস্টার সনেট মুন্সি তাৎক্ষণিক ব্রেক করেন। এতে ওই ট্রেনে থাকা যাত্রীরা বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান।

পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেবাশীষ চৌধুরী ও বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুজহাত তাসনীম আওন।

এ বিষয়ে পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম জানান, তাৎক্ষণিক লাইনের ওপরে রাখা স্লিপার সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে। জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com